thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

‘ক্ষমতায় থাকার স্বপ্ন পুড়ে ছারখার হয়ে যাবে’

২০১৩ ডিসেম্বর ২৫ ২৩:০৪:০৬
‘ক্ষমতায় থাকার স্বপ্ন পুড়ে ছারখার হয়ে যাবে’

দ্য রিপোর্ট প্রতিবেদক : চলমান আন্দোলনের দাবদাহে আওয়ামী লীগের অবৈধভাবে ক্ষমতায় থাকার স্বপ্ন পুড়ে ছারখার হয়ে যাবে বলে মন্তব্য করেছেন ছাত্রশিবিরের সেক্রেটারি জেনারেল আবদুল জব্বার। বুধবার সকালে রাজধানীর একটি মিলনায়তনে বার্ষিক সেক্রেটারিয়েট বৈঠকে সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

শিবিরের সহকারী প্রচার সম্পাদক জামাল উদ্দিন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই বৈঠকের কথা উল্লেখ করা হয়। তবে বিজ্ঞপ্তিতে কোনো স্থান ও মিলনায়তনের নাম উল্লেখ করা হয়নি।

আবদুল জব্বার বলেন, ‘ছাত্রশিবিরকে দমিয়ে রাখতে এবং দেশের মাটি থেকে এই সংগঠনকে মুছে ফেলতে বর্তমান সরকার নানাভাবে চেষ্টা করেছে। একই সঙ্গে চলমান আন্দোলনকে স্তব্ধ করে দিতে নেতাকর্মীদের ওপরে অত্যাচারের স্টিমরোলার চালিয়ে যাচ্ছে। কিন্তু হত্যা, গুম, নির্যাতন চালিয়ে ছাত্রজনতার মুক্তি আন্দোলন দমানো যাবে না। আন্দোলনের দাবদাহে অবৈধভাবে ক্ষমতায় থাকার স্বপ্ন পুড়ে ছারখার হয়ে যাবে।’

শিবির সেক্রেটারি বলেন, ‘সরকার যৌথবাহিনীর অভিযানের নামে সারাদেশে রাষ্ট্রীয় তাণ্ডব চালাচ্ছে। এই তাণ্ডব সরকারের জন্যই কাল হয়ে দাঁড়াবে। শিবিরের নেতাকর্মীরা লক্ষে অবিচল থেকেই আন্দোলনকে সামনের দিকে এগিয়ে নেবে।’

তিনি ছাত্রজনতাকে সঙ্গে নিয়ে ১৮ দল ঘোষিত ২৯ ডিসেম্বর ‘মার্চ ফর ডেমোক্রেসি’সহ আগামীদিনের সকল কর্মসূচি সফল করতে শিবিরের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

বার্ষিক সেক্রেটারিয়েট বৈঠকে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি সেলিম উদ্দিন, কেন্দ্রীয় দফতর সম্পাদক আতিকুর রহমান, ছাত্রআন্দোলন সম্পাদক নাভিদ আনোয়ার, প্রচার সম্পাদক আবু সালেহ মো. ইয়াহিয়াসহ সেক্রেটারিয়েট সদস্যবৃন্দ।

(দ্য রিপোর্ট/কেএ/এপি/ডিসেম্বর ২৫, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর