thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

অবসর নিয়ে টুইটারে মজা করলেন বিবার

২০১৩ ডিসেম্বর ২৬ ১৮:৪৬:৪২
অবসর নিয়ে টুইটারে মজা করলেন বিবার

দ্য রিপোর্ট ডেস্ক : সঙ্গীতজগত থেকে অবসরে যাচ্ছেন তরুণ পপ তারকা জাস্টিন বিবার! তিনি এমনটাই জানিয়েছেন টুইটার ভাষ্যে। সূত্র সংবাদ সংস্থা রয়টার্স।

তিনি গত মঙ্গলবার রাতে তার টুইটারে কিছু বার্তা লেখেন। যার একটি ছিল, এবার ক্রিস্টমাস-এ রিলিজ হচ্ছে আমার সাম্প্রতিক ছবি যা এক কানাডিয়ান সংগীতশিল্পীর জীবন কাহিনীকে উপজীব্য করে নির্মিত। কাহিনীতে ওই শিল্পী সংগীতজগৎ থেকে বিদায় নিতে চলেছেন। মূলত ছবির এই বিষয়কে দর্শকদের সামনে তুলে ধরতেই বিবার অবসরে যাওয়া নিয়ে মজা করেছেন।

প্রায় ৪৮ কোটি ফলোয়ারের উদ্দেশ্যে ১৯ বছর বয়সী এই তারকার লেখা টুইট বার্তায় আরও ছিল-‘আমার প্রিয় ভক্তগণ, আমি বিধিগতভাবে অবসরে যাচ্ছি। আমি তোমাদের কখনোই ভুলব না, তোমাদের তারকা হওয়াটাই আমার জীবনাদর্শ। আমি চিরদিন তোমাদের মাঝেই থাকব।’

কানাডিয়ান এই গায়ক বছরজুড়ে নানা শিরোনামে আলোচিত হয়েছেন। মার্চে ইউরোপিয়ান ট্যুরের সময় লন্ডনে একটি হোটেলের বাইরে একজন ফটোগ্রাফারের সঙ্গে তার হাতাহাতির ঘটনা ঘটে। এরপরের মাসেই প্রতিবেশীকে হুমকির অভিযোগে তার লস এঞ্জেলসের বাড়িতে পুলিশ আসে।

অন্যদিকে জুন মাসে লস এঞ্জেলসের এক কমেডি ক্লাব থেকে ফেরার পথে তিনি তার ফেরারি স্পোর্টস কার দিয়ে এক ফটোগ্রাফারকে ধাক্কা দেন, যদিও পুলিশের মতে এটি উদ্দেশ্যমূলকভাবে সংঘটিত হয়নি।

কঠোরতম এই বছরের পর মুক্তিপ্রাপ্ত তার ছবি ‘জাস্টিন বিবার্স বিলিভ’ তার ইমেজকে সংশোধনে অনেকটা সহায়ক ছিল। বিবারের ম্যানেজার এবিসি নিউজকে দেওয়া এক সংবাদে বিবারকে ‘মানুষ’ হিসেবে আখ্যায়িত করে বলেন, ‘আমি মনে করি, লোকে ভুলে গেছে বিবার একজন ১৯ বছর বয়সী যুবক; যে নিজেকে তৈরি করার চেষ্টা করছিল মাত্র।’

(দ্য রিপোর্ট/পিআর/এনবি/এইচএসএম/ডিসেম্বর ২৬, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর