thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

মুক্তি পেল অ্যানিমেটেড ‘মহাভারত’

২০১৩ ডিসেম্বর ২৭ ১৫:৩৯:৩০
মুক্তি পেল অ্যানিমেটেড ‘মহাভারত’

দ্য রিপোর্ট ডেস্ক : মুম্বাইসহ সারা ভারতে শুক্রবার মুক্তি পেয়েছে আলোচিত অ্যানিমেটেড চলচ্চিত্র ‘মহাভারত’। হিন্দু ধর্মের পৌরাণিক কাহিনী অবলম্বনে নির্মিত এই থ্রিডি চলচ্চিত্রটি পরিচালনা করেছেন আমান খান। খবর বলিউড হাঙ্গামা ও কইমই ডটকমের।

গত ১০ ডিসেম্বর সেন্সর ছাড় পাওয়া এই চলচ্চিত্রের পরিধি ১২৫ মিনিট। প্রযোজনা সংস্থা পেন ইন্ডিয়া প্রাইভেট লিমিটেড এর ব্যানারে নির্মিত চলচ্চিত্রটির অ্যানিমেশন চরিত্রগুলোতে কণ্ঠ দিয়েছেন বলিউডের নামজাদা সব অভিনয়শিল্পী। ভীষ্ম চরিত্রে অমিতাভ বচ্চন, ভীম সেজেছেন সানি দেওল। দ্রোপদী বিদ্যা বালান, অনিল কাপুর কারণ, মনোজ বাজপায়ি যুধীষ্ঠির, অনুপম খের শকুনি, জ্যাকি শ্রফ দুর্যোধন ও দীপ্তি নভেল কুন্তির চরিত্রে ডাবিং করেন।

এ প্রসঙ্গে প্রযোজক জয়ন্তী লাল গাদা জানান, মহাভারত পুরাণের চরিত্রগুলোকে নতুন প্রজন্মের কাছে উজ্জ্বল করে তুলতে তারা এমন পদক্ষেপ নিয়েছেন। এখানেই শেষ নয়, চরিত্রগুলোর মুখাবয়বও দেখতে কিন্তু এইসব বিখ্যাত বলিউড তারকাদের মতো। দেখে মনে হবে যেন, প্রিয় তারকারাই অভিনয় করছে সিনেমাজুড়ে।

‘মহাভারতে’র জন্য লিরিক লিখেছেন ইব্রাহিম আশিকী। সঙ্গীত পরিচালনায় রাজেন্দ্র শিব। সংশ্লিষ্টরা মনে করছেন, অ্যানিমেটেড চলচ্চিত্র ‘মহাভারত’ ধর্মীয় সুখানুভুতির পাশাপাশি দর্শকদের অ্যানিমেশনের প্রতি আগ্রহী করে তুলবে।

(দ্য রিপোর্ট/এআর/এইচএসএম/লতিফ/ডিসেম্বর ২৭, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর