thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯, ১ শ্রাবণ ১৪২৬,  ১২ জিলকদ  ১৪৪০

এটিএম বুথের নিরাপত্তাকর্মী খুন

২০১৩ অক্টোবর ০৬ ১০:৫২:৫৭ ০০০০ 00 ০০ ০০:০০:০০
এটিএম বুথের নিরাপত্তাকর্মী খুন

দিরিপোর্ট২৪, প্রতিবেদক : রাজধানীর মোহাম্মদপুরে ডাচ বাংলা ব্যাংকের এটিএম বুথের এক নিরাপত্তাকর্মীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মোহাম্মদপুর থানার ওসি আজিজুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, রোববার ভোর ৫টার পর কোনও এক সময় মোহাম্মদপুরের নূরজাহান রোডে এ ঘটনা ঘটে।

নিহত এনামুল হক (২৪) নিরাপত্তারক্ষী সরবরাহকারী প্রতিষ্ঠান এলিট ফোর্স-এর কর্মী।

রবিবার ভোর সাড়ে ৫টার দিকে বুথের সামনের ফুটপাতে এনামুলকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। ঘটনাস্থলে গিয়ে তারা লাশ উদ্ধার করে।

পুলিশের ধারণা, চাপাতি দিয়ে মাথায় আঘাত করে তাকে হত্যা করা হয়েছে।

এলিট ফোর্সের পরিচালক খোরশেদ আলম দিরিপোর্ট২৪কে জানান, শনিবার রাত ১০টা থেকে ভোর ৬টা পর্যন্ত এনামুল ও এরশাদ নামের দুই কর্মী ওই বুথের দায়িত্বে ছিলেন। সর্বশেষ ভোর ৪টার দিকে নিয়মিত টহলদল তাদের জানায় ওই বুথের সব ঠিক আছে।

বুথের দায়িত্বে থাকা এলিট ফোর্সের দ্বিতীয় কর্মী এরশাদ জানান, তিনি বুথের ভেতরে ছিলেন। এনামুল বাইরে থেকে তালা দিয়ে বুথের সামনে বসে ডিউটি করছিলেন।

তিনি আরও জানান, ঘুমিয়ে পড়ার কারণে তিনি কিছু বুঝতে পারেননি। পরে উঠে দেখেন, বুথের সামনে রাস্তায় লোক জমে গেছে। কিন্তু তালা বন্ধ থাকায় তিনি বাইরে আসতে পারছিলেন না। পরে মৃত এনামুলের পকেট থেকে চাবি নিয়ে পুলিশ গেট খুলে দিলে তিনি বের হন।

মোহাম্মদপুর থানার ওসি আজিজুল হক দিরিপোর্ট২৪কে জানান, ব্যক্তিগত শত্রুতার কারণে এনামুলকে হত্যা করা হতে পারে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

(দিরিপোর্ট২৪/ওএস/এমএআর/জেএম/অক্টোবর ০৬, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর