thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫,  ১৪ মহররম ১৪৪০

খুলনা শহীদ মিনারে সর্বস্তরের জনগণের শ্রদ্ধা নিবেদন

২০১৫ ফেব্রুয়ারি ২১ ০৪:৪২:৩২
খুলনা শহীদ মিনারে সর্বস্তরের জনগণের শ্রদ্ধা নিবেদন

খুলনা ব্যুরো : নানাবিধ কর্মসূচির মধ্য দিয়ে খুলনায় মহান মাতৃভাষা দিবস পালিত হচ্ছে। দিনের প্রথম প্রহরে শুক্রবার দিবাগত রাত ১২টা ১ মিনিটে শহীদ হাদিস পার্কের শহীদ মিনারে পুস্পমাল্য দিয়ে মুক্তিযোদ্ধা সংসদ, আওয়ামী লীগ বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক দল, বিভাগীয় কমিশনার, পুলিশ কমিশনার, সরকারী ঊর্ধ্বতন কর্মকর্তাগণ, পেশাজীবী সংগঠন, সামাজিক সংগঠন, এনজিও, বিভিন্ন প্রতিষ্ঠান পুস্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জানান।

সাবেক সিটি মেয়র মহানগর আওয়ামী লীগের সভাপতি তালুকদার আব্দুল খালেক এমপি, সাধারণ সম্পাদক আলহাজ্ব মিজানুর রহমান মিজান এমপি, বেগম মুন্নুজান সুফিয়ার এমপি, জেলা সভাপতি শেখ হারনুর রশিদ, সাধারণ সম্পাদক এস এম মোস্তফা রশিদী সূজা এমপির নেতৃত্বে আওয়ামী লীগ ও তার অংগ সংগঠনের নেতৃবৃন্দ শ্রদ্ধা নিবেদন করেন।

অন্যদিকে, মহানগর বিএনপি সভাপতি নজরুল ইসলাম মঞ্জুর নেতৃত্বে বিএনপি ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, জাতীয় পার্টি, খুলনা ওয়াকিং জার্নালিস্ট ইউনিটি, খুলনা প্রেস ক্লাব, খুলনা সিটি কর্পোরেশন, খুলনা উন্নয়ন কতৃপক্ষ, খুলনা বিশ্ব বিদ্যালয়, খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ব বিদ্যালয়, খুলনা টিভি ক্যামেরা জানালিস্ট এসোসিয়েশন, বিভাগ ও জেলা পুলিশ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে ফুল দিয়ে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানান।

(দ্য রিপোর্ট/এটি/আরপি/ফেব্রুয়ারি ২১, ২০১৫)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর



রে