thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

যাত্রাবাড়ীতে ‘জয় বাংলার’ মিছিল

২০১৩ ডিসেম্বর ২৯ ১০:৩২:১৬
যাত্রাবাড়ীতে ‘জয় বাংলার’ মিছিল

দ্য রিপোর্ট প্রতিবেদক : রাজধানীর যাত্রাবাড়ীতে ‘জয় বাংলা’ স্লোগানে মিছিল করেছে সরকারদলীয়রা। মিছিলের পাশাপাশি তারা যাত্রাবাড়ী থানার সামনে অবস্থান নিয়েছেন।

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ব্যানারে সরকারদলীয়রা রবিবার সকাল ১০টার দিকে মিছিলটি বের করেন। পরে তারা থানার সামনে অবস্থান নেন।

মিছিলে যাত্রাবাড়ী, ডেমরা, শ্যামপুর, কদমতলী ও গ্যান্ডারিয়া থানা যুবলীগের নেতাকর্মীরা অংশ নেন।

এদিকে, যাত্রাবাড়ী এলাকায় রবিবার ভোর থেকে সকাল ১০টা পর্যন্ত ‘মার্চ ফর ডেমোক্রেসি’র কোনো লক্ষণ দেখা যায়নি। ১৮ দলের কোনো মিছিল কিংবা কোনো নেতাকর্মীকেও দেখা যায়নি। এছাড়া কোনো অপ্রীতিকর ঘটনাও ঘটেনি।

সকাল থেকে কর্মজীবী মানুষের ব্যস্ততা লক্ষ্য করা গেলেও জাতীয় পতাকা হাতে নিয়ে কোনো লোক রাজধানী অভিমুখে প্রবেশ করেননি।

রিকশা, সিনজি অটোরিকশা ছাড়া অন্য কোনো গণপরিবহন চলাচল না করায় সাধারণ যাত্রীদের সীমাহীন দুর্ভোগ পোহাতে হয়। তবে যাত্রাবাড়ী বাসস্ট্যান্ড থেকে সরকার নিয়ন্ত্রিত কয়েকটি বিআরটিসি বাস চিটাগাং রোডের কাঁচপুর ব্রিজ, পোস্তগোলা ও গাবতলী বাসস্ট্যান্ডের দিকে যেতে দেখা গেছে।

এ ছাড়া যাত্রাবাড়ীর প্রতিটি মোড়ে একাধিক পুলিশ ও র‌্যাবের চেকপোস্ট বসানো হয়েছে। যৌথবাহিনীর টহলের পাশাপাশি দুই প্লাটুন বিজিবি যাত্রাবাড়ী থানা এরিয়ায় মোতায়েন করা হয়েছে। ব্যাপক তল্লাশি চালিয়ে বেশ কয়েকজনকে আটক করা হয়েছে।

যাত্রাবাড়ী থানার হাজতখানা ইতোমধ্যে ভরে গেছে। তবে সর্বশেষ সিদ্ধান্ত না হওয়া পর্যন্ত তাদের নাম ও ঠিকানা জানাতে রাজি হননি থানার ডিউটি অফিসার।

(দ্য রিপোর্ট/এইচবিএস/এমএআর/ডিসেম্বর ২৯, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

মার্চ ফর ডেমোক্রেসি এর সর্বশেষ খবর

মার্চ ফর ডেমোক্রেসি - এর সব খবর