thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

পরিবহন না পেয়ে রোগীর মৃত্যু

২০১৩ ডিসেম্বর ২৯ ১১:৪৩:৩১
পরিবহন না পেয়ে রোগীর মৃত্যু

দ্য রিপোর্ট প্রতিবেদক : যানবাহনের অভাবে সময় মতো হাসপাতালে পৌঁছতে না পেরে এক বৃদ্ধা রোগীর মৃত্যু হয়েছে। শ্বাস কষ্টজনিত সমস্যার কারণে সাভারের কাউনদিয়া বড় বাজার এলাকার মাবিয়া (৬০) বেগমের মৃত্যু হয়েছে বলে অভিযোগ তার পরিবারের।

জানা গেছে, মাবিয়া বেগম অসুস্থ হয়ে পড়লে বরিবার সকাল সাড়ে ৮টার দিকে রিকশায় করে তাকে দ্রুত গাবতলীর সেলিনা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সময়মতো হাসপাতালে না আসায় রাস্তায় তার মৃত্যু হয়েছে বলে জানায় কর্তব্যরত চিকিৎসক।

পরে মাবিয়া বেগমকে তার নিজ বাড়ি কাউনদিয়া বড় বাজারে নিয়ে যাওয়া হয়।

মাবিয়া বেগমের ছেলে মোহাম্মদ আলী দ্য রিপোর্টকে বলেন, ‘সকালে মা অসুস্থ হয়ে পড়েন। তাকে দ্রুত হাসপাতালে নেওয়ার জন্য সিএনজিচালিত অটোরিকশা খোঁজা হয়। কিন্তু অটোরিকশা না পেয়ে মাকে রিকশায় করে প্রথমে গাবতলীর পর্বত সিনেমা হলের সামনে নিয়ে আসি। পরে ভ্যানে করে সেলিনা হাসপাতালে নিয়ে যাই। এ সময় কর্তব্যরত ডাক্তার জানান রোগী আর বেঁচে নেই। শ্বাস কষ্টজনিত সম্যার কারণে তিনি মারা গেছেন।’

উল্লেখ্য, বিএনপি নেতৃত্বাধীন ১৮ দলীয় জোটের ডাকা ‘মার্চ ফর ডেমোক্রেসি’ কর্মসূচিকে কেন্দ্র করে ভোর থেকেই যাত্রীবাহী বাস চলাচল বন্ধ রয়েছে। এছাড়া প্রাইভেটকার, মাইক্রোবাস, সিএনজি অটোরিকশা চলাচল করছে খুব কম।

(দ্য রিপোর্ট/এনটি/এনডিএস/ডিসেম্বর ২৯, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

মার্চ ফর ডেমোক্রেসি এর সর্বশেষ খবর

মার্চ ফর ডেমোক্রেসি - এর সব খবর