thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

প্রেস ক্লাবে সাংবাদিকদের মধ্যে সংঘর্ষ

২০১৩ ডিসেম্বর ২৯ ১৩:১১:৩৩
প্রেস ক্লাবে সাংবাদিকদের মধ্যে সংঘর্ষ

দ্য রিপোর্ট প্রতিবেদক : জাতীয় প্রেস ক্লাব চত্বরে আওয়ামী ও বিএনপিপন্থী সাংবাদিকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। রবিবার দুপুরে উভয়পক্ষের মিছিল চলার সময় এই অপ্রীতিকর ঘটনা ঘটে।

আওয়ামীপন্থী সাংবাদিক নেতা সোহেল হায়দার জানান, বিএনপিপন্থীদের মিছিল থেকে একটি ইটের টুকরা আমাদের মিছিলে মারা হয়। এতে আহত হন দৈনিক ইন্ডিপেন্ডেন্ট পত্রিকার সাব-এডিটর ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের কোষাধ্যক্ষ মফিজুল ইসলাম (৫০)। এ ঘটনার পর উভয়পক্ষের মধ্যে হাতাহাতি হয়।

বিএনপিপন্থী সাংবাদিক নেতা ও ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ইলিয়াস খান তাদের মিছিলে হামলার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, আওয়ামী ও যুবলীগের হামলার প্রতিশোধ নেওয়া হবে।

এর আগে, ‘মার্চ ফর ডেমোক্রেসি’ সফল করতে রবিবার সকাল সোয়া ১১টায় বিএনপিপন্থী সাংবাদিকরা পুলিশি ব্যারিকেড ভেঙ্গে প্রেস ক্লাব থেকে একটি মিছিল বের করার চেষ্টা করেন। এ সময় পুলিশের সঙ্গে সাংবাদিকদের ধস্তাধস্তির ঘটনা ঘটে। পুলিশ একপর্যায়ে গেটে তালা মেরে দেয়।

গেটে তা

সাংবাদিক নেতাদের মধ্যে এ সময় উপস্থিত ছিলেন বিএফইউজের (একাংশ) সভাপতি রুহুল আমিন গাজী, প্রেস ক্লাবের সভাপতি কামালউদ্দিন সবুজ, ডিইউজের (একাংশ) সভাপতি আবদুল হাই সিকদার, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রধান প্রমুখ।

(দ্য রিপোর্ট/কেজেএন/এমসি/লতিফ/ডিসেম্বর ২৯, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর