thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮, ২৮ কার্তিক ১৪২৫,  ৪ রবিউল আউয়াল ১৪৪০

ফতুল্লায় আলোকচিত্রীকে কুপিয়ে ছিনতাই

২০১৩ অক্টোবর ০৬ ১১:২৮:৪২ ০০০০ 00 ০০ ০০:০০:০০
ফতুল্লায় আলোকচিত্রীকে কুপিয়ে ছিনতাই
দিরিপোর্ট২৪ প্রতিবেদক : নারায়ণগঞ্জের স্থানীয় একটি দৈনিকের এক আলোকচিত্র সাংবাদিককে কুপিয়ে তার ল্যাপটপ ও ক্যামেরা নিয়ে গেছে ছিনতাইকারীরা। আহত হয়েছেন তার সঙ্গীও।

ফতুল্লার মডেল থানার ওসি আকতার হোসেন জানান, শনিবার রাত সাড়ে ১১টার দিকে ঢাকা-নারায়ণগঞ্জ লিংকরোডের লামাপাড়া খান সাহেব ওসমান আলী স্টেডিয়াম এলাকায় এ ঘটনা ঘটে।

আহত দুজন হলেন দৈনিক মুক্তবাণীর আলোকচিত্রী মাহমুদ হাসান কচি ও তার বন্ধু মাসুদ।

গুরুতর আহত কচিকে প্রথমে শহরের খানপুর হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কচি বাংলাদেশ ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশন নারায়ণগঞ্জ জেলা কমিটির সহসভাপতি।

খানপুর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. নাজিমউদ্দিন আহত মাসুদের বরাত দিয়ে জানান, সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকা থেকে মোটরসাইকেলে করে দুই বন্ধু রাতে চাষাঢ়ার দিকে আসছিলেন। পথে ছিনতাইকারীরা তাদের গতিরোধ করে এবং সঙ্গে থাকা ক্যামেরা, ল্যাপটপ ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়। এ সময় বাধা দিলে দুর্বৃত্তরা দুজনকেই এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। আহত অবস্থায়ই কচি ও মাসুদ মোটরসাইকেল চালিয়ে খানপুর হাসপাতালে যান।

ডা. নাজিমউদ্দিন জানান, কচির মাথায় ধারালো অস্ত্রের আঘাতের কারণে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হযেছে।

ঢাকা-নারায়ণগঞ্জ লিংকরোডের স্টেডিয়াম এলাকায় প্রায়ই ছিনতাইয়ের ঘটনা ঘটে বলে অভিযোগ রয়েছে। ছিনতাইকারীদের ধারালো অস্ত্রের আঘাতে এর আগে ওই এলাকায় কয়েকজনের মৃত্যু হয়েছে বলেও এলাকাবাসী জানান।

(দিরিপোর্ট২৪/ওএস/এএস/জেএম/অক্টোবর ০৬, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর