thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

সুপ্রিম কোর্টে সরকারদলীয় সমর্থকদের হামলা, গাড়িতে আগুন

২০১৩ ডিসেম্বর ২৯ ১৫:২৯:১৩
সুপ্রিম কোর্টে সরকারদলীয় সমর্থকদের হামলা, গাড়িতে আগুন

দ্য রিপোর্ট প্রতিবেদক : সুপ্রিম কোর্টের প্রধান ফটক ভেঙ্গে প্রবেশ করেছে সরকারদলীয় নেতাকর্মীরা। রবিবার বিকেল ৩টা ২০ মিনিটে এ হামলা চালানো হয়।

মুক্তিযোদ্ধা আওয়ামী লীগের নেতা-কর্মীরা

মুক্তিযোদ্ধা আওয়ামী লীগের ব্যানারে নেতাকর্মীরা অতর্কিত হামলা চালায়। তারা এ সময় কোর্ট চত্বরে বার কাউন্সিলের সামনে রাখা একটি প্রাইভেটকার ও একটি মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেয়। ভাঙচুর চালায় বেশ কয়েকটি গাড়ি ও বারের সামনে রাখা আসবাবপত্র।

কোর্ট চত্বরে এর আগে থেকে অবস্থান নেওয়া বিএনপিপন্থী আইনজীবীদের মধ্যে আতঙ্ক দেখা দেয়। তাদের কয়েকজনকে কিল-ঘুষি ও লাঠিপেটা করে সরকারদলীয় সমর্থকরা।

সুপ্রিম কোর্টের হামলা প্রসঙ্গে ঢাকা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আজিজুল ইসলাম খান বাচ্চু সাংবাদিকদের বলেন, আমরা গেটের সামনে শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি পালন করছিলাম। এ সময় প্রেস ক্লাব থেকে আসা যুবলীগ, ছাত্রলীগের মিছিল থেকে আমাদের উপরে হামলা চালানো হয়। শুধু তারা হামলা করেই ক্ষান্ত হয়নি, বার এসোসিয়েশনের বিল্ডিংয়ে ঢুকে অনেক কক্ষে ভাঙচুর চালায়। এ সময় আমাদের ২৫-৩০ জন সহকর্মী আহত হয়। তিনি এ হামলার নিন্দা জানান।

আহত শিক্ষানবিশ আইনজীবী রেহানা পারভিন বলেন, আমরা গেটের সামনে দাঁড়িয়ে বিক্ষোভ করছিলাম। বাইরে বের হয়নি। এমন সময় মুক্তিযোদ্ধা আওয়ামী লীগের ব্যানারে একটি বড় মিছিল আসলে পুলিশ গেটের তালা খুলে দেয়।

তিনি আরো জানান, তারা আমাদের উপর ইটপাটকেল ছোড়ে ও ভেতরে ঢুকে লাঠিপেটা করে। তাদের লাঠি পেটায় আমি আহত হই।

(দ্য রিপোর্ট/ডি/কেজেএন/এমএআর/সাদিক/ডিসেম্বর ২৯, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর