thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

গ্যালারিতে বসে জয় দেখলেন মেসি

২০১৩ অক্টোবর ০৬ ১১:৪৬:৩৭ ০০০০ 00 ০০ ০০:০০:০০
গ্যালারিতে বসে জয় দেখলেন মেসি
দিরিপোর্ট২৪ স্পোর্টস ডেস্ক: স্পেনের লা লিগায় দলের টানা আট ম্যাচ জয়ের ক্ষণে খেলতে পারেননি চোট আক্রান্ত লিওনেল মেসি। অবশ্য তার অনুপস্থিতি টের পাননি কোচ গেরার্দো মার্তিনো। অ্যালেক্সজি সানচেজের জোড়া গোলে বার্সা ৪-১ ব্যবধানে জিতেছে রিয়াল ভায়াদোলিদের বিপক্ষে।

শুধু মেসিই নয়, চোটের জন্য মার্তিনোর সেরা একাদশে ছিলেন না কার্লেস পুয়োল ও হ্যাভিয়ের ম্যাচেরানো।এমনকি ন্যূ কাম্পে খেলার প্রথমার্ধে মাঠে নামেননি আন্দ্রেস ইনিয়েস্তা, পেদ্রো রদ্রিগেজ ও সার্জিও বুসকেটস। তারপরও জয় পেতে সমস্যা হয়নি বার্সার। ব্রাজিলের ফরোয়ার্ড নেইমার, চিলির সানচেজ ও জাবির দুর্দান্ত পারফর্মে পুরো তিন পয়েন্ট পেয়েছে স্বাগতিকরা।যদিও খেলার ১০ মিনিটে বার্সার জালে বল পাঠায় ভায়াদোলিদ। কর্নার থেকে হেডে প্যাট্রিক ইবার্ট আদ্রিয়ানোকে কাটিয়ে বল পাস দেন সতীর্থ গারাকে।তার পাস থেকে দারুণভাবে গোলরক্ষককে বোকা বানান তিনি। বেশিক্ষণ বার্সাকে চাপে রাখতে পারেনি ভায়াদোলিদ। চার মিনিট পরই সমতায় ফেরে মার্তিনোর শিষ্যরা। গোল করেন সানচেজ। সমতায় ফেরার পর বার্সার সঙ্গে আর পেরে উঠেনি সফরকারীরা।
তাদের জালে বিরতির পর আরও তিনবার বল পাঠিয়েছে বার্সা।

একটি করে গোল করেন নেইমার, জাবি ও সানচেজ।
এদিকে জয় পেয়েছে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ। তারা ৩-২ গোলে হারিয়েছে লেভান্তেকে। মাদ্রিদের পক্ষে গোল করেন ক্রিশ্চিয়ানো রোনালদো, আলভারো মোরাতা ও সার্জিও র‌্যামোস।
দ্যা রির্পোট২৪/সিজি/৬ অক্টোবর, ২০১৩

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর