thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৮ রমজান 1445

স্টাফ বাসে সাধারণ যাত্রী

২০১৩ ডিসেম্বর ৩০ ১২:৩৭:১৮
স্টাফ বাসে সাধারণ যাত্রী

দ্য রিপোর্ট প্রতিবেদক : সাধারণ মানুষের গন্তব্যে পৌঁছাতে সাহায্য করছে বিভিন্ন সরকারি প্রতিষ্ঠানে নিয়োজিত বিআরটিসির স্টাফ বাসগুলো। রাজধানীর মহাখালী এলাকায় সোমবার এমনই চিত্র দেখা গেছে।

সরকারি স্টাফ বাসের সংখ্যা কম হওয়ায় এ সব বাসে উপচেপড়া ভিড় লক্ষ্য করা গেছে। ১৮ দলের ‘মার্চ ফর ডেমোক্রেসি’ কর্মসূচির দ্বিতীয়দিন সোমবারও রাজধানীর অন্যান্য জায়গার মতো মহাখালীতে তেমন কোনো পাবলিক বাস ছিল না।

তবে এদিন সরকারি স্টাফ বাসগুলো চলাচল করতে দেখা গেছে। আর তাতে করেই কোনো রকমে গন্তব্যে যাওয়ার চেষ্টা করছে সাধারণ মানুষ।

সরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের কাজে ব্যবহার হলেও নিজেদের স্বার্থে যাত্রী তুলে নিচ্ছে গাড়ির চালক ও তাদের সহকারীরা। এতে করে তারা ব্যক্তিগতভাবে যেমন উপকৃত হচ্ছেন ঠিক একইভাবে কিছুটা হলেও সাধারণ মানুষও সুবিধা পাচ্ছেন।

তবে একই এলাকায় ক্যান্টনমেন্ট মিনি সার্ভিস ও ৬ নম্বরের দু’একটি বাস চলতে দেখা গেছে। ক্যান্টনমেন্ট মিনি সার্ভিস বাসটি কাকলি থেকে মিরপুর ১৪ নম্বর পর্যন্ত আর ৬ নম্বর বাসটি গুলশান থেকে ফার্মগেট হয়ে মতিঝিল পর্যন্ত চলাচল করছে।

পথচারী রাসেল জানান, দুই নেত্রীর ক্ষমতা পাওয়ার লড়াইয়ে ভোগান্তিতে সাধারণ মানুষ। তাদের কারণে স্বাভাবিক চলাচল করতে পারছেন না বলে জানান তিনি।

এ দিকে রবিবারের মতো সোমবারও আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতা লক্ষ্য করা গেছে। পুলিশের পাশাপাশি র‌্যাব সদস্যরা ব্যাপক তল্লাশি চালাচ্ছে। রাস্তার উপর সন্দেহজনক গাড়ী ও মানুষকে তল্লাশি করা হচ্ছে।

(দ্য রিপোর্ট/আরএ/এআইএম/এমডি/এমসি/লতিফ/ডিসেম্বর ৩০, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

মার্চ ফর ডেমোক্রেসি এর সর্বশেষ খবর

মার্চ ফর ডেমোক্রেসি - এর সব খবর