thereport24.com
ঢাকা, রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫,  ১২ মহররম ১৪৪০

গাবতলীর টিকেট বিক্রেতারা অলস সময় কাটাচ্ছেন

২০১৩ ডিসেম্বর ৩০ ১৩:৪৯:১৯
গাবতলীর টিকেট বিক্রেতারা অলস সময় কাটাচ্ছেন

দ্য রিপোর্ট প্রতিবেদক : বিএনপির ডাকা ‘মার্চ ফর ডেমোক্রেসি’ কর্মসূচির দ্বিতীয়দিন গাবতলী থেকে দূরপাল্লার বাস না ছাড়ায় টার্মিনালগুলো যাত্রীশূন্য রয়েছে। টার্মিনালের কাউন্টারগুলো খোলা থাকলেও টিকেট বিক্রির চাপ নেই। তাই টিকেট বিক্রেতারা অলস সময় পার করছেন।

বাস চলাচল স্বাভাবিক হয়েছে কি না বা কখন ছাড়বে এমন নানা প্রশ্ন নিয়ে যাত্রীরা বাস কাউন্টারগুলোতে হাজির হচ্ছেন। কিন্তু কাউন্টারগুলো থেকে যাত্রীরা আশানুরুপ জবাব না পাওয়ায় ফিরে যেতে বাধ্য হচ্ছেন।

সরেজমিনে গাবতলী বাস টার্মিনাল ঘুরে জানা গেছে, রাজশাহী, খুলনা, বরিশাল, চট্টগ্রামসহ বিভিন্ন বিভাগীয় জেলা শহরের উদ্দেশ্যে কোনো বাস ছেড়ে যায়নি। ফলে এখনও ঢাকার সঙ্গে সকল জেলা-উপজেলার যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে।

গাবতলী টার্মনালের জেআর পরিবহনের টিকেট বিক্রেতা রফিকুল ইসলাম বিদ্যুৎ দ্য রিপোর্টকে বলেন, ‘শুক্রবার রাত পর্যন্ত গাবতলী থেকে গাড়ি ছেড়ে গেছে। কিন্তু সোমবার দুপুর থেকে আমরা গাড়ি বের করিনি। রাজনৈতিক অস্থির পরিস্থিতির মধ্যে গাড়ি বের করা নিরাপদ মনে করছি না। কাউন্টারে সকাল থেকে অনেক যাত্রী বাস চলাচলের খোঁজ-খবর নিতে এসেছেন। যাত্রীদের বিকেল ৩টার পর খোঁজ নিতে বলেছি।’

শ্যামলী পরিবহনের টিকেট বিক্রেতা নজরুল ইসলাম দ্য রিপোর্টকে বলেন, ‘সকাল থেকেই যাত্রীরা ফোন করে বা কাউন্টারে এসে বাস চলাচলের খোঁজ নিচ্ছেন। সবাইকে বিকেল ৩টার পর খোঁজ নেওয়ার জন্য বলেছি।’

(দ্য রিপোর্ট/এনটি/এমসি/রতিফ/ডিসেম্বর ৩০, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

মার্চ ফর ডেমোক্রেসি এর সর্বশেষ খবর

মার্চ ফর ডেমোক্রেসি - এর সব খবর



রে