thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮, ৬ অগ্রহায়ণ ১৪২৫,  ১১ রবিউল আউয়াল ১৪৪০

কথা বললেন না ব্রিটিশ হাইকমিশনার

২০১৩ ডিসেম্বর ৩০ ১৭:৪৩:৪৩
কথা বললেন না ব্রিটিশ হাইকমিশনার

দ্য রিপোর্ট প্রতিবেদক : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ শেষে সেখানে উপস্থিত সংবাদকর্মীদের সঙ্গে কোনো কথা না বলেই চলে গেলেন ব্রিটিশ হাইকমিশনার রবার্ট গিবসন। সংবাদকর্মীরা চেয়েছিলেন তার সঙ্গে কথা বলতে, বিরোধী দলের নেতার সর্বশেষ মনোভাব জানতে। কিন্তু তিনি সাক্ষাৎ শেষে গাড়িতে চড়ে দ্রুত চলে যান। সংবাদকর্মীরা এ সময় তার গাড়ি ঘিরে ধরলেও তিনি গাড়ি থামাননি, এমনকি কোনো কথাও বলেননি।

এর আগে, সোমবার সন্ধ্যা ৫টা ২৫ মিনিটে খালেদা জিয়ার গুলশানের বাসা ‘ফিরোজা’য় প্রবেশ করেন ব্রিটিশ হাইকমিশনার। ৬টা ৪০ মিনিটে তিনি বের হয়ে আসেন।

এদিকে, গত তিনদিন ধরে কঠোরভাবে ‘অবরুদ্ধ’ থাকার পর সোমবার বিকেলে খালেদা জিয়ার বাসায় প্রবেশের ওপর নিষেধাজ্ঞা কিছুটা শিথিল করে পুলিশ।

বিকেল ৪টা ৫০ মিনিটে বিএনপি চেয়ারপারসনের বাসায় প্রবেশ করেন দলটির চেয়ারপারসনের পররাষ্ট্র বিষয়ক উপদেষ্টা রিয়াজ রহমান ও উপদেষ্টা সাবিহউদ্দিন আহমেদ। ৫টার দিকে বাসায় প্রবেশ করেন বিএনপির ভাইস চেয়ারম্যান শমসের মবিন চৌধুরী।

এর আগে, শনি ও রবিবার তারা বিএনপি চেয়ারপারসনের বাসায় আসলেও প্রবেশ করতে দেওয়া হয়নি।

এরও বেশ কিছু সময় আগে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পক্ষ থেকে বিশেষ বার্তা নিয়ে বিএনপি চেয়ারপারসনের সঙ্গে দেখা করতে আসেন দলের ক্রীড়া বিষয়ক সম্পাদক কর্নেল (অব.) আবদুল লতিফ।

তবে দীর্ঘ সময় অপেক্ষার পরও তাকে খালেদা জিয়ার বাসায় প্রবশে করতে দেওয়া হয়নি।

(দ্য রিপোর্ট/টিএস-এমএইচ/এমএআর/ডিসেম্বর ৩০, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর