thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

কাফরুলে গলাকাটা লাশ উদ্ধার

২০১৩ ডিসেম্বর ৩১ ১৬:২৪:১৩
কাফরুলে গলাকাটা লাশ উদ্ধার

দ্য রিপোর্ট প্রতিবেদক : রাজধানী ঢাকার কাফরুল থানাধীন দক্ষিণ কাফরুলের একটি পাঁচতলা বাসা থেকে এক যুবকের গলাকাটা মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহতের নাম সরদার রফিকুজ্জামান বাচ্চু (৪৭)। তার গ্রামের বাড়ি নড়াইলের লোহাগড়ায়। বাবার নাম সরদার আসাদুজ্জামান। রফিকুল বেসরকারি প্রতিষ্ঠান সিকিউরেক্সের জিএম বলে জানা গেছে।

কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াজেদ আলী দ্য রিপোর্টকে জানান, সকালে খবর পেয়ে গলাকাটা অবস্থায় মৃতদেহ উদ্ধার করা হয়েছে। রাতে তাকে খুন করা হয়েছে। তবে কি কারণে তাকে খুন করা হয়েছে সে বিষয়ে এখনো কোনো স্পষ্ট ধারণা পাওয়া যায়নি। তার সঙ্গে কারো কোনো ব্যক্তিগত শত্রুতা আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

তিনি আরও জানান, পুলিশ সাড়ে ১২টার দিকে নিহতের মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। খুনের বিষয়ে এখনো কোনো মামলা দায়ের করা হয়নি।

এলাকাবাসী জানায়, দক্ষিণ কাফরুলের ৪৫৯/এ নম্বর বাসার পাঁচতলায় নিহত রফিকুজ্জামান, স্ত্রী ও সন্তান নিয়ে ভাড়া থাকেন। তার স্ত্রীর নাম সুরাইয়া জামান, মেয়ের নাম নিহা জামান। নিহা সপ্তম শ্রেণিতে পড়ে।

স্ত্রী সুরাইয়া দ্য রিপোর্টকে জানান, ২৭ ডিসেম্বর থেকে রফিক বাসায় একা ছিল। তিনি ও মেয়ে নিহা তার বোনের মেয়ের বিয়ে উপলক্ষে মানিকদীতে ছিলেন। সোমবার সন্ধ্যার পর রফিকের মানিকদীতে যাওয়ার কথা ছিল। কিন্তু কাল বিকেল থেকে রফিককে ফোনে পাওয়া যায়নি।

তিনি আরও জানান, সোমবার বিকেলের পর কে বা কারা রফিকের ফোন ধরেছিল। ফোন ধরে একেকবার একেক পরিচয় দিয়ে কথা বলছিল। এতে তার সন্দেহ হওয়ায় বাড়ির মালিককে ফোন দিয়ে খোঁজ নিতে বলেন। বাড়িওয়ালা তাকে জানায় বাসায় তালা দেওয়া। এরপরেই ডিবি ও র‌্যাবকে জানানো হয়। থানায়ও বিষয়টি জানানো হয়।

সুরাইয়া জানান, সোমবার থেকে রফিককে না পেয়ে তিনি ও তার বোন মঙ্গলবার ভোরে বাসায় আসেন। বাসায় এসে দেখেন রফিকের হাত-পা বাঁধা অবস্থায় জবাই করা মৃতদেহ।

বাড়িওয়ালার ছেলে রাকিবুল হাসান দ্য রিপোর্টকে জানান, রফিক এক বছর ধরে এ বাসায় থাকে। এমনিতে তার কোনো ঝামেলা ছিলো বলে আমরা জানি না। তার সঙ্গে কারা বাসায় আসত সে বিষয়েও আমাদের তেমন কোনো ধারণা নেই। তবে বাসায় সব সময় মূল গেটে তালা দেওয়া থাকে। ধারণা করা যায় খুনীরা তার পরিচিত ও তার সঙ্গেই বাসায় এসেছিলো।

(দ্য রিপোর্ট/এএইচএ/এমএইচও/এমএআর/সা/ডিসেম্বর ৩১, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর