thereport24.com
ঢাকা, রবিবার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯,  ২৬ জিলকদ  ১৪৪৩

নয়াপল্টন ফাঁকা, আছেন ফখরুল-রিজভী

২০১৩ অক্টোবর ২৮ ১০:৫৫:১২
নয়াপল্টন ফাঁকা, আছেন ফখরুল-রিজভী

দিরিপোর্ট২৪ প্রতিবেদক : নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার পুনর্বহালের দাবিতে বিএনপি নেতৃত্বাধীন ১৮ দলীয় জোটের ডাকা ৬০ ঘণ্টার হরতালের দ্বিতীয় দিনও নয়াপল্টনের বিএনপির কেন্দ্রীয় কার্যালয় ফাঁকা। তবে সকালে রুটিন ওয়ার্কের মতো এক চক্কর ঘুরতে এসেছেন দলের ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আর সার্বক্ষণিক গণমাধ্যমকর্মীদের সঙ্গে যোগাযোগ রেখে চলেছেন কেন্দ্রীয় কার্যালয়ের ‘স্থায়ী বাসিন্দা’ দলের যুগ্মমহাসচিব ও ভারপ্রাপ্ত দফতর সম্পাদক রুহুল কবীর রিজভী আহমেদ।

প্রথম দিনের মতো সোমবারও কেন্দ্রীয় কার্যালয় নেতাকর্মীশূন্য। ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে হরতালের উত্তাপ দেখা গেলেও তার ছোঁয়া লাগেনি কেন্দ্রীয় কার্যালয়ে। বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ভোর থেকেই গণমাধ্যমকর্মীদের আগমন ঘটতে থাকে। এই এলাকার নিরাপত্তা ব্যবস্থা ঠিক রাখতে মোতায়েন করা হয়েছে বিপুলসংখ্যক পুলিশ। কাকরাইল থেকে নয়াপল্টন হয়ে ফকিরাপুল যাওয়ার রাস্তাটিতে রয়েছে র‌্যাব-পুলিশের নিয়মিত টহল। এই রাস্তা চলাচলকারী সব সাধারণ পথচারীদের তল্লাশি করছে পুলিশ।

বিএনপি কার্যালয়ের আশপাশের গলিতেও পাহারা দিচ্ছে পুলিশের সদস্যরা। কেন্দ্রীয় কার্যালয়ের সামনে গণমাধ্যমকর্মী ছাড়া অন্য কাউকে দাঁড়াতে দেওয়া হচ্ছে না।

গ্রেফতার এড়াতে নয়াপল্টন কার্যালয়ের কাছে ঘেঁষছেন না বিএনপির কেন্দ্রীয় ও মহানগর কমিটির কোনো নেতাকর্মী।

শেষ খবর পাওয়া পর্যন্ত বিএনপির কেন্দ্রীয় কার্যালয় ও এর আশপাশের এলাকায় কোনো সহিংসতার ঘটনা ঘটেনি।

(দিরিপোর্ট২৪/আরএইচ/এএস/জেএম/অক্টোবর ২৮, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর