thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

হরতালবিরোধী মিছিলের স্লোগান ‘নৌকা’

২০১৩ অক্টোবর ২৮ ১৪:২২:২৩
হরতালবিরোধী মিছিলের স্লোগান ‘নৌকা’

দিরিপোর্ট২৪ প্রতিবেদক : আওয়ামী লীগের নির্বাচনী প্রতীক ‘নৌকা’ নিয়ে হরতালবিরোধী মিছিল করেছে দলটির নেতাকর্মীরা। সোমবার হরতালের দ্বিতীয় দিনে রাজধানীর বিভিন্ন এলকায় এ স্লোগানে তাদের মিছিল করতে দেখা যায়।

বঙ্গবন্ধু এভিনিউয়ে দলটির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সোমবার সকাল থেকে জড়ো হতে থাকেন মহানগর আওয়ামী লীগসহ এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। এ সময় তারা হরতালবিরোধী মিছিলের পাশাপাশি ‘নৌকা’ বলে স্লোগান দিতে থাকেন।

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে রবিবার সংসদীয় বোর্ডের সভায় ১০ নভেম্বর থেকে দলের মনোনয়ন পত্র বিক্রির কথা জানানো হয়। এ কারণে নির্বাচন সামনে রেখে ‘নৌকা’ প্রতীকের প্রচারণা শুরু করেছে দলটি।

মহানগর আওয়ামী লীগ সোমবার সকাল থেকে দলীয় কার‌্যালয়ের সামনে অবস্থান নেয়। এছাড়া আওয়ামী যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, জাতীয় শ্রমিক লীগ, আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ, ওলামা লীগও রাজধানীতে মিছিল সমাবেশ করে।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের উদ্যোগেও শিখা চিরন্তনের সামনে সকাল ১০টায় দেশব্যাপী বোমা হামলা, অগ্নিসংযোগ ও হরতালের প্রতিবাদে সমাবেশ, মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

(দিরিপোর্ট২৪/এ/এমএআর/অক্টোবর ২৮, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর