thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

রাজধানীতে ৩ বাসে আগুন

২০১৪ জানুয়ারি ০২ ২০:০৩:১৮
রাজধানীতে ৩ বাসে আগুন

দ্য রিপোর্ট প্রতিবেদক : রাজধানীর মতিঝিল, গুলিস্তান ও সদর ঘাট এলাকায় দুইটি বিআরটিসি এবং মিরপুরগামী একটি ইউনাইটেড সার্ভিসের বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার সন্ধ্যা পৌনে ৬টা থেকে ৭টা মধ্যে ঘটনাগুলো ঘটে। তবে পুলিশ কাউকে আটক করতে পারেনি।

রাজধানীর গুলিস্তানে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের তিন নম্বর গেট এলাকায় বিআরটিসির একটি বাসে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা। ফায়ার সার্ভিসের একটি ইউনিট প্রায় আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নেভাতে সক্ষম হয়।

একই সময় রাজধানীর মতিঝিল এলাকায় একটি বিআরটিসি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। তবে এ ঘটনায়ও জড়িতদের আটক করতে পারেনি পুলিশ।

ফায়ার সার্ভিস কর্মকর্তা জিহাদ আলী জানান, সন্ধ্যায় মতিঝিল ও গুলিস্তান এলাকায় দুইটি বিআরটিসি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। পরে দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিভিয়ে ফেলেন। এ ঘটনায় কোন হতাহতের খবর পাওয়া যায়নি।

এ সকল ব্যাপারে মতিঝিল থানার কর্তব্যরত কর্মকর্তা উপ-পরিদর্শক (পিএসআই) ইকবাল হোসেন জানান, এ ধরনের কোন ঘটনা আমার জানা নেই।

সন্ধ্যা ৭টার দিকে সদরঘাট বাসস্ট্যান্ডের সামনে মিরপুরগামী ইউনাইটেড সার্ভিসের একটি গাড়িতে (ঢাকা মেট্রো জ ১১-৩৩৯৯) যাত্রীবেশে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে এসে আগুন নিভিয়ে ফেলে। এ ঘটনায় কেউ আহত হননি। তবে গাড়িটির পেছনের অংশ পুড়ে গেছে।

(দ্য রিপোর্ট/এনইউডি/এসবি/এসএ/জানুয়ারি ০২, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর