thereport24.com
ঢাকা, শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮, ৩০ অগ্রহায়ণ ১৪২৫,  ৬ রবিউস সানি ১৪৪০

মঙ্গল শোভাযাত্রায় আইসক্রিমের শুটিং

২০১৫ এপ্রিল ১৫ ১৭:২০:৫৪
মঙ্গল শোভাযাত্রায় আইসক্রিমের শুটিং

দ্য রিপোর্ট প্রতিবেদক : পয়লা বৈশাখের মঙ্গল শোভাযাত্রায় দৃশ্যধারণ করা হলো রেদওয়ান রনি পরিচালিত ‘আইসক্রিম’ চলচ্চিত্রের। হাজার হাজার মানুষের মাঝে ছিল সিনেমাটির নায়ক-নায়িকাসহ অন্যশিল্পীরা। দুটো ক্যামেরায় এ দৃশ্যধারণ করা হয়।

রেদওয়ান রনি জানান, এক বছর ধরে প্রস্তুতি নিয়ে পয়লা বৈশাখে এ দৃশ্যধারণ করা হয়। এর জন্য সিনেমাটির পুরো ইউনিট অনেক দিন ধরে পরিকল্পনা সাজিয়েছে।

রনি বলেন, ‘মূলত গল্পের প্রয়োজনেই কোনো একটি বড় উৎসবে দৃশ্য ধারণের দরকার ছিল, তাই বর্ষবরণের বাঙালী ঐহিত্যকে সিনেমার মাধ্যমে বিশ্ববাসীর কাছে তুলে ধরতে চেয়েছি। এ জন্যই অনেক পরিকল্পনা করে পয়লা বৈশাখে আমরা সিনেমাটির দৃশ্যধারণ করেছি।’

দৃশ্যধারণে অংশ নেয় রাজ, তুষি ও উদয়। গত ৫ এপ্রিল থেকে সেন্টমার্টিনে দৃশ্যধারণ দিয়ে শুরু হয়ে টানা চলছে আইসক্রিম চলচ্চিত্রের শুটিং। এটি প্রযোজনা করেছে পিং-পং এন্টারটেইনমেন্ট, পপকর্ন ফিল্মস ও টপ অব মাইন্ড।

‘আইসক্রিম’ রেদওয়ান রনির দ্বিতীয় চলচ্চিত্র। এর আগে ২০১২ সালে তার পরিচালিত প্রথম ছবি চোরাবালি মুক্তি পায়। সেরা অভিনেত্রী, সেরা খল অভিনেতা, সেরা সংলাপসহ মোট ৫টি বিভাগে জাতীয় পুরস্কার অর্জন করে এ চলচ্চিত্রটি।

(দ্য রিপোর্ট/পিএস/এইচএসএম/শাহ/এপ্রিল ১৫, ২০১৫)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর