রাঙ্গামাটি ও বান্দরবান প্রতিনিধি : রাঙ্গামাটির বিলাইছড়ি উপজেলা থেকে অপহৃত স্থানীয় গাইড ও দুই পর্যটকের খোঁজ পাওয়া যায়নি। অপহৃতদের উদ্ধারে সেনাবাহিনী ও পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনী জোরালো অভিযান চালাচ্ছে।

রাঙ্গামাটির বিলাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুরুল আলম মঙ্গলবার সকাল ৯টার দিকে দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, এখনো তাদের সন্ধান পাওয়া যায়নি। অপহৃতদের উদ্ধারে সেনাবাহিনীসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা সর্বাত্মক চেষ্টা চালাচ্ছে। সম্ভাব্য স্থানগুলো চিহ্নিত করে অভিযান চালানো হচ্ছে।

একই কথা জানিয়েছেন বান্দরবানের রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শরিফুল ইসলাম।

অপহৃতদের উদ্ধারে সেনাবাহিনী রাঙ্গামাটি ও বান্দরবান জেলার সীমান্তবর্তী অঞ্চলগুলোতে অভিযান চালাচ্ছে বলে নাম প্রকাশে অনিচ্ছুক সেনাবাহিনীর দায়িত্বশীল এক কর্মকর্তা দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানিয়েছেন। যোগাযোগ বিচ্ছিন্ন ও দুর্গম এলাকা হওয়ায় অভিযান কিছুটা ব্যাহত হচ্ছে বলেও জানান তিনি।

রাঙ্গামাটির বিলাইছড়ি উপজেলার বড়তলী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের সিদ্ধুপাড়া এলাকা থেকে রবিবার বান্দরবানের রুমার স্থানীয় ট্যুরিস্ট গাইড প্রাচিংহাই ম্রো (২৮) এবং ঢাকা থেকে বেড়াতে আসা পর্যটক জোবায়ের (৩০) ও মুন্নাকে (৩২) অপহরণ করা হয়। সোমবার ঘটনাটি জানাজানি হয়।

(দ্য রিপোর্ট/কেএন/এনআই/অক্টোবর ০৬, ২০১৫)