thereport24.com
ঢাকা, সোমবার, ৬ মে 24, ২৩ বৈশাখ ১৪৩১,  ২৭ শাওয়াল 1445

নির্বাচন বর্জন করতে ববি হাজ্জাজের আহ্বান

২০১৪ জানুয়ারি ০৪ ১৫:২৭:০৩
নির্বাচন বর্জন করতে ববি হাজ্জাজের আহ্বান

দ্য রিপোর্ট প্রতিবেদক : জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের বিশেষ উপদেষ্টা ববি হাজ্জাজ নির্বাচন বর্জন করার আহ্বান জানিয়েছেন। লন্ডন থেকে শনিবার সকালে তিনি এক ভিডিও বার্তায় এ আহ্বান জানান।

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ নির্বাচনে যাচ্ছেন না বলে তাকে আটকে রাখা হয়েছে। তার পক্ষে নির্বাচনী ইশতেহার ঘোষণা যিনি করেছেন, তিনি তা পার্টির চেয়ারম্যানের অনুমতি ছাড়াই করেছেন বলে জানিয়েছেন এরশাদের বিশেষ উপদেষ্টা ববি হাজ্জাজ।

ভিডিও বার্তায় ববি হাজ্জাজ দলের চেয়ারম্যানের লেখা একটি চিঠিও দেখান। ববি হাজ্জাজ ৫ জানুয়ারির প্রহসনের নির্বাচন বয়কট করতে জাতীয় পার্টির চেয়ারম্যানের পক্ষে নেতাকর্মীদের আহ্বান জানান।

তিনি বলেন, ‘যারা ইলেকশনে যাচ্ছেন তারা নিজ দায়িত্বে যাচ্ছেন। তারা নিজেদের যা খুশি বলতে পারেন। চেয়ারম্যান সাহেব নির্বাচনে যাচ্ছেন না এবং সেই কারণে তিনি দেশবাসীর সামনে আসতে পারছেন না। দেশবাসীর সামনে আসলে উনি এটাই বলবেন যে, উনি নির্বাচনে যাচ্ছেন না।’

ববি হাজ্জাজ আরও বলেন, ‘যারা দেশকে ভালোবাসেন, যারা গণতন্ত্রকে ভালোবাসেন তারা এই নির্বাচনে যেতে পারেন না। সুতরাং আমি আহ্বান জানাব দেশবাসীর প্রতি এবং জাতীয় পার্টির সকল নেতাকর্মীর প্রতি এই ধরনের নির্বাচন, যেখানে গণতন্ত্রকে খুন করা হচ্ছে, সেই নির্বাচনে আপনারা অংশ নিবেন না।’ তিনি বলেন, ‘জাতীয় পার্টি দল হিসেবে এই নির্বাচনে অংশগ্রহণ করছে না। চেয়ারম্যানের নাম নিয়ে যে কথাগুলো বলা হচ্ছে সেগুলো পুরোপুরি ভুল। দেশবাসী ও পুরো পার্টির ভেতর বিভ্রান্ত করার এটা একটা প্রচেষ্টা।’

(দ্য রিপোর্ট/সাআ/এমসি/এসএ/জানুয়ারি ০৩, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর