thereport24.com
ঢাকা, রবিবার, ১৬ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১,  ৯ জিলহজ ১৪৪৫

দেড় ঘণ্টায় ১ ভোট

২০১৪ জানুয়ারি ০৫ ১১:১৯:৪৫
দেড় ঘণ্টায় ১ ভোট

কাওসার আজম, ঢাকা-৪ নির্বাচনী এলাকা থেকে : ঢাকা-৪ আসনের ধোলাইপাড় উচ্চবিদ্যালয়ে ভোটগ্রহণের প্রথম দেড় ঘণ্টায় একটি ভোট পড়েছে। ওই কেন্দ্রের প্রিসাইডিং অফিসার হুমায়ন কবির দ্য রিপোর্টকে বিষয়টি নিশ্চিত করেছেন।

ভোটগ্রহণের বিষয়ে জানতে চাইলে হুমায়ন কবির বলেন, এই কেন্দ্রে মোট ভোটার ২৭৪১ জন। এর মধ্যে প্রথম দেড় ঘণ্টায় এক ভোট পড়েছে। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে হয়ত ভোটার বাড়বে।

এদিকে এ আসনের স্বতন্ত্র প্রার্থী ড. মো. আওলাদ হোসেন অভিযোগ করেছেন, কেন্দ্র থেকে তার এজেন্টদের বের করে দেওয়া হয়েছে। রিভারভিউ ও সালাউদ্দিন উচ্চবিদ্যালয় কেন্দ্রে রবিবার সকালে এ ঘটনা ঘটে।

তিনি জানান, সকাল ৯টার দিকে লাঙ্গল প্রতীকের সমর্থক এবং এলাকার বর্তমান সংসদ সদস্য অ্যাডভোকেট সানজিদা খানমের লোকজন তাদের জোরপূর্বক বের করে দেয়।

পরে প্রশাসনের সঙ্গে যোগাযোগ করে তাদের আবারও কেন্দ্রে পাঠানো হয়।

তিনি অভিযোগ করে আরো জানান, সানজিদা খানমের লোকজন লাঙ্গল প্রতীকে ভোট দেওয়ার জন্য ভোটারদের ওপর চাপ প্রয়োগ করছে।

আওলাদ বলেন, বিজয়ের ব্যাপারে আমি শতভাগ নিশ্চিত। প্রশাসন যদি নিরপেক্ষ থাকে, মানুষ যদি সুষ্ঠুভাবে ভোট দিতে পারে, তা হলে আমি জয়ী হব।

সকাল ১০টা ৪০ মিনিটে জুরাইন বালক-বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোট প্রদানের আগে উপস্থিত সাংবাদিকদের তিনি এ সব কথা বলেন।

মো. আওলাদ হোসেনের নির্বাচনের সমন্বয়ক ড. মনিরুল ইসলাম জানান, সালাউদ্দিন উচ্চবিদ্যালয় কেন্দ্রে তাদের এজেন্ট আফসানাকে সানজিদার লোকজন কেন্দ্র থেকে বের করে দেয়।

মো. আওলাদ স্বতন্ত্র প্রার্থী হিসেবে হাতি প্রতীক নিয়ে নির্বাচন করছেন। অন্যদিকে, মহাজোট সমর্থিত জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা লাঙ্গল প্রতীক নিয়ে নির্বাচন করছেন।

(দ্য রিপোর্ট/কেএ/এমএইচ/এমএআর/শাহ/জানুয়ারি ৫, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর