thereport24.com
ঢাকা, শনিবার, ১৮ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১০ জিলকদ  1445

সিরাজদিখানে আ’লীগ-বিএনপি সংঘর্ষ, আহত ১২

২০১৪ জানুয়ারি ০৫ ১৪:১৭:১৬
সিরাজদিখানে আ’লীগ-বিএনপি সংঘর্ষ, আহত ১২

মুন্সীগঞ্জ সংবাদদাতা : মুন্সীগঞ্জ-১ আসনের সিরাজদিখানের বালুরচর ইউনিয়নের চান্দেরচর ভোটকেন্দ্রে হামলা চালিয়ে ব্যালট বাক্স ও ব্যালট পেপার ছিনিয়ে নিয়ে আগুন ধরিয়ে দিয়েছে বিএনপি কর্মী-সমর্থকরা। রবিবার বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় ভোটকেন্দ্র ও আশপাশে আওয়ামী লীগ-বিএনপির মধ্যে ঘণ্টাব্যাপী সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে পুলিশ কনস্টেবলসহ প্রায় ১০-১২ জন আহত হয়েছেন।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ২০ রাউন্ড গুলিবর্ষণ করেছে বলে পুলিশ সূত্রে জানা যায়। আহতদের স্থানীয় হাসপাতাল ও ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

পুলিশ সূত্র আরো জানায়, সিরাজদিখান উপজেলার বালুরচর ইউনিয়নের চান্দেরচর ভোটকেন্দ্রে হামলা চালায় বিএনপি নেতাকর্মীরা। এ সময় তারা ভোটকেন্দ্রে থাকা দুটি ভোট বাক্স ও ব্যালট পেপার ছিনিয়ে নিয়ে আগুন ধরিয়ে দেয়।

সূত্র জানান, এ ঘটনার পর আওয়ামী লীগ নেতাকর্মীদের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষ হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ২০ রাউন্ড গুলিবর্ষণ করে।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল বাসার জানান, বর্তমানে ভোটকেন্দ্র ও আশপাশের পরিস্থিতি স্বাভাবিক। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ পাঠানো হয়েছে।

(দ্য রিপোর্ট/এসএ/এএস/এএল/জানুয়ারি ৫, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর