thereport24.com
ঢাকা, শনিবার, ৪ মে 24, ২১ বৈশাখ ১৪৩১,  ২৫ শাওয়াল 1445

দিনাজপুরে নির্বাচনী সহিংসতায় আনসারসহ নিহত ২

২০১৪ জানুয়ারি ০৫ ১৪:৪০:০৬
দিনাজপুরে নির্বাচনী সহিংসতায় আনসারসহ নিহত ২

দিনাজপুর সংবাদদাতা : দিনাজপুরের পার্বতীপুরে নির্বাচনী সহিংসতায় আব্দুল ওয়াহিদ (৩৫) নামের এক আনসার সদস্য এবং মিছিল করার সময় যৌথবাহিনীর গুলিতে মাসুদ রায়হান (৩২) নামের এক জাগপা (জাতীয় গণতান্ত্রিক পার্টি) নেতা নিহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকালে ৮টার দিকে পার্বতীপুর উপজেলার উত্তর সালন্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১৮ দলীয় জোটের নেতাকর্মীরা ব্যালট বাক্স ছিনিয়ে নিতে গেলে আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে সংঘর্ষ বাধে। এ সময় পুলিশ ও আনসার সদস্যরাও সংঘর্ষে জড়িয়ে পড়ে। তারা ৩ রাউন্ড গুলি করে। একপর্যায়ে ১৮ দলের নেতাকর্মীরা সেখানে অবস্থান নেওয়া তিন আনসার সদস্যকে মারধর করে ও আব্দুল ওয়াহিদকে তুলে নিয়ে যায়। পরে তাকে নদীর তীরে পিটিয়ে হত্যা করে লাশ ফেলে রেখে চলে যায়।

এ ছাড়া দুপুরে পার্বতীপুর উপজেলার গোবিন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের সামনে মিছিল করে ১৮ দলের নেতাকর্মীরা। এ সময় যৌথবাহিনীর সদস্যরা সেখান দিয়ে যাওয়ার সময় ১৮ দলের নেতাকর্মীরা তাদের গাড়িতে হামলা চালায়।

যৌথবাহিনীর সদস্যরা এ সময় মিছিলকারীদের লক্ষ্য করে গুলিবর্ষণ করলে মাসুদ রায়হান (৩২) নামের এক জাগপা (জাতীয় গণতান্ত্রিক পার্টি) নেতা নিহত হন।

মাসুদ রায়হান পার্বতীপুর উপজেলা জাগপার যুগ্ম-সাধারণ সম্পাদক।

(দ্য রিপোর্ট/এমআর/এমএআর/জানুয়ারি ০৫, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর