thereport24.com
ঢাকা, শনিবার, ৪ মে 24, ২১ বৈশাখ ১৪৩১,  ২৫ শাওয়াল 1445

যশোরে ৫০ কেন্দ্রে বোমা হামলা ভাঙচুর অগ্নিসংযোগ

২০১৪ জানুয়ারি ০৫ ১৫:১৯:২০
যশোরে ৫০ কেন্দ্রে বোমা হামলা ভাঙচুর অগ্নিসংযোগ

যশোর সংবাদদাতা : যশোর-৫ আসনের (মনিরামপুর) ৫০টি কেন্দ্রে বোমা হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগ করেছে বিরোধী দলের কর্মীরা। পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যাওয়ায় কর্তৃপক্ষ এরই মধ্যে ১৬টি কেন্দ্রে ভোটগ্রহণ বন্ধ করে দেওয়ার কথা স্বীকার করেছে। তবে সময়ের সঙ্গে সঙ্গে এ সংখ্যা বাড়ছে।

এসব কেন্দ্রে নির্বাচনবিরোধীদের হামলা ও ককটেল বিস্ফোরণে নির্বাচনী কর্মকর্তা এবং পুলিশসহ আহত হয়েছেন অন্তত ১৬ জন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সহকারী রিটার্নিং অফিসার শরিফ নজরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

এদিকে, বিজয়রামপুরসহ মনিরামপুরের বেশ কয়েকটি কেন্দ্রে নির্বাচনবিরোধীরা ব্যালট বাক্স ছিনিয়ে নিয়ে আগুন দিয়েছে।

ভাঙচুর করা কেন্দ্রের মধ্যে রয়েছে তাহেরপুর, ইত্যা, কালারহাট, মথুরাপুর, কাশিমনগর, ভোজগাতি, টনিয়ারঘরা, হরেরগাতি, দেলুরাবাটি, কুয়াদা, জয়পুর মাদ্রাসা, ব্রাহ্মণডাঙ্গা, শুভলকাটি, চাপাকোনা, ফতেয়াবাদ, দেবীদাসপুর, বাকোশপোল, টেংরামারী, গালদা, খড়িঞ্চি, শাহপুর, নেংগুড়াহাট, গোপীকান্তপুর, হায়াতপুর, রত্নেশ্বরপুর, রতনদিয়া, চিনাটোলা, সৈয়দ মাহমুদপুর, মুজগুন্নি, নাগোরঘোপ, বাঙালিপুর, সুন্দলপুর, লাউড়ি ষষ্ঠিতলা, লাউড়ি মাদ্রাসা, গোবিন্দপুর, দুর্বাডাঙ্গা, পাড়ালা, খাটুয়াডাঙ্গা, কুলটিয়া ও সাতগাতি।

এ ছাড়া ভোজগাতি ভোটকেন্দ্রের প্রিসাইডিং অফিসার তরিকুল ইসলামকে কুপিয়ে জখম করা হয়েছে।

হালসা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোট কেন্দ্রে সকাল ১০টার দিকে হামলা চালালে পুলিশের সঙ্গে শিবিরকর্মীদের সংঘর্ষ বাধে। এ সময় পুলিশ গুলি চালালে দুই শিবিরকর্মী আহত হয়।

(দ্য রিপোর্ট/জেএম/এএসি/এএল/জানুয়ারি ৫, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর