thereport24.com
ঢাকা, শনিবার, ১৮ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১০ জিলকদ  1445

চট্টগ্রামে ভোটকেন্দ্রে হামলা, ককটেল বিস্ফোরণ, আগুন

২০১৪ জানুয়ারি ০৫ ১৫:৫৬:০৩
চট্টগ্রামে ভোটকেন্দ্রে হামলা, ককটেল বিস্ফোরণ, আগুন

চট্টগ্রাম সংবাদদাতা : চট্টগ্রামের বাড়বকুণ্ডের একটি কেন্দ্রের চারদিক থেকে ঘিরে ককটেল ও রকেট প্লেয়ারের বিস্ফোরণ ঘটিয়েছে দুর্বৃত্তরা। এ ছাড়া সাতকানিয়ার দুটি কেন্দ্রে পুলিশের সঙ্গে নির্বাচন বর্জনকারীদের গোলাগুলি হয়েছে। রবিবার দুপুর ১টার দিকে এ সব ঘটনা ঘটে।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইফতেখার হোসেন দ্য রিপোর্টকে জানান, মান্দারী তোলা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের চারদিকে ঘিরে মুহুর্মুহু ককটেল ছুড়ে শিবির ক্যাডাররা। এ সময় তারা বেশ কয়েকটি রকেট প্লেয়ারেরও বিস্ফোরণ ঘটায়। এ ছাড়া কেন্দ্রের বাইরে নির্বাচনী সরঞ্জামাদি বহনকারী একটি খালি পিকআপ ভ্যানে আগুন ধরিয়ে দেয় এবং কেন্দ্রের দিকে ইট-পাটকেল ছুড়তে থাকে।

সাতকানিয়া থানার ওসি খালেদ হোসেন দ্য রিপোর্টকে জানান, দক্ষিণ ডেমশা বোর্ড অফিস কেন্দ্র এবং উত্তর ডেমশা বড়ুয়াপাড়া কেন্দ্রে দুপুর সাড়ে ১২টার দিকে জামায়াত-শিবিরকর্মীরা অতর্কিত হামলা চালায়। এ সময় পুলিশ পাল্টা গুলি চালায়। পরে জামায়াত-শিবিরকর্মীরা পিছু হটে। এ সময় তারা আশপাশের সড়কের গাছ কেটে কাঞ্চনা-ফুলতলা সড়কে অবরোধ সৃষ্টি করে।

অন্যদিকে, উত্তর ছদাহা নওগাঁপাড়ায় ভোট দিয়ে ফেরার পথে জামায়াত-শিবিরকর্মীরা সুলেমান (৩২) নামে একজনকে কুপিয়ে আহত করেছে। একই কারণে জামায়াত-শিবির উত্তর ছদাহার সাহেদ নামে একজনের বাড়ি ভাঙচুর করে।

(দ্য রিপোর্ট/কেএইচ/এএস/এসএ/জানুয়ারি ৫, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর