thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২ মে 24, ১৯ বৈশাখ ১৪৩১,  ২৩ শাওয়াল 1445

সাকিবের অ্যাডিলেডের হার

২০১৪ জানুয়ারি ০৫ ১৮:২৭:৫০
সাকিবের অ্যাডিলেডের হার

দ্য রিপোর্ট ডেস্ক : প্রথম বাংলাদেশি ক্রিকেটার হিসেবে রবিবার অস্ট্রেলিয়ার ঘরোয়া টোয়েন্টি২০ ক্রিকেটে অভিষেক হয়েছে সাকিব আল হাসানের। নিজের উদ্বোধনী ম্যাচে অ্যাডিলেড স্ট্রাইকার্সের হয়ে আলো ছড়ালেও জিততে পারেনি তার দল। প্রতিপক্ষ সিডনি সিক্সার্সের কাছে হেরেছে ৬ উইকেটে।

অ্যাডিলেড ওভালে আগে ব্যাট করে ৭ উইকেটে ১৪৯ রান তুলেছে সাকিবের দল অ্যাডিলেড স্ট্রাইকার্স। প্রথম ম্যাচেই দারুণ খেলেছেন বাংলাদেশের সাবেক অধিনায়ক। দলের পক্ষে সর্বোচ্চ ৪৬ রান করেছেন তিনি। হ্যাজলেউডের বলে আউট হওয়ার আগে ৩০ বল খেলে ৩ চার ও ২ ছয়ে এই রান করেছেন ওয়ানডের দ্বিতীয় সেরা অলরাউন্ডার।

সাকিবের পর দলের পক্ষে দ্বিতীয় সর্বোচ্চ স্কোর নাথান লেয়ারডনের। তার ব্যাট থেকে এসেছে ৪৩ রান। এ ছাড়া বড় স্কোর গড়তে পারেনি বাকিরা। ৩টি উইকেট নিয়েছেন হ্যাজলেউড।

জয়ের লক্ষ্য তাড়া করতে নেমে ৪ উইকেট হারিয়েই গন্তব্যে পৌঁছেছে সিডনি সিক্সার্স। মাইকেল লাম্ব ৫৪, হেনরিকস ২৬, মার্কাস নর্থ ৩৮ ও অপরাজিত ২৩ রান করেছেন রবি বোপারা।

দলকে জেতাতে না পারলেও নিজের কাজ ঠিকই করেছেন সাকিব। দারুণ ব্যাটিংয়ের পর বোলিংয়েও দুর্দান্ত পারফর্ম করেছেন সাকিব। ২১ রান দিয়ে ২ উইকেট পেয়েছেন এই অলরাউন্ডার। ৪ ওভার বোলিং করেছেন তিনি।

(দ্য রিপোর্ট/সিজি/এসএ/জানুয়ারি ৫, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর