thereport24.com
ঢাকা, শুক্রবার, ৩ মে 24, ১৯ বৈশাখ ১৪৩১,  ২৪ শাওয়াল 1445

সানচেজের হ্যাটট্রিকে জয়ী বার্সা

২০১৪ জানুয়ারি ০৬ ০১:২২:০৯
সানচেজের হ্যাটট্রিকে জয়ী বার্সা

দ্য রিপোর্ট ডেস্ক : চোট কাটিয়ে দলের অনুশীলনে যোগ দিলেও এলচের বিপক্ষে ছিলেন না লিওনেল মেসি। প্রথমার্ধে নয়; দ্বিতীয়ার্ধের একেবোরে শেষ মুহূর্তে মাঠে নেমেছিলেন নেইমার। তারপরও বড় ব্যবধানে জিতেছ বার্সেলোনা। অ্যালেক্সি সানচেজের হ্যাটট্রিক গোলে স্পেনের লা লিগায় তারা ৪-০ গোলে হারিয়েছে এলচেকে।

এলচের বিপক্ষে জয় পাওয়ায় বছরের শুরুটাও দারুণ হয়েছে বার্সার। এই মৌসুমে ১৮ ম্যাচের মধ্যে ১৬টিতেই জিতেছে গেরার্দো মার্তিনোর দল। সবমিলে ক্লাবটি প্রতিপক্ষের জালে বল পাঠিয়েছে ৫৩ বার।

ন্যু কাম্পে বার্সার সামনে বলতে গেলে অসহায় মনে হয়েছে এলচেকে। খেলার ৭ মিনিটে জোর্দি আলভার বুদ্ধিদীপ্ত ক্রস থেকে সফরকারীদের জাল কাঁপিয়েছেন সানচেজ। ১৬ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেছেন পেদ্রো। ফ্যাব্রিগাসের কাছ থেকে বল পেয়ে খালি জালে গোল করেছেন তিনি।

২-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে গেছে বার্সা। বিশ্রামের পর খেলা শেষ হওয়ার আগ পর‌্যন্ত সময়টুকু ছিল চিলির ফরোয়ার্ড সানচেজের। এই অর্ধে আরও ২ বার প্রতিপক্ষের জালে বল পাঠিয়ে হ্যাটট্রিক পূর্ণ করেছেন তিনি। ৬৩ ও ৬৯ মিনিটে গোল ২টি করেছেন এই উইঙ্গার।

তার আগুনে পারফর্মের বদৌলতেই পুরো ৩ পয়েন্ট পেয়েছে বার্সা। তাই ৪৯ পয়েন্ট নিয়ে টেবিলে সবার ওপরে রয়েছে ক্লাবটি। যদিও ৮১ মিনিটে পেদ্রোর বদলে মাঠে নেমেছিলেন নেইমার। কিন্তু ক্যামেরা তথা সবার চোখ ছিল সানচেজের দুরন্ত ফর্মের ওপর। আর চোট কাটিয়ে দলের সঙ্গে অনুশীলন করলেও একাদশে মেসিকে রাখেননি বার্সা কোচ গেরার্দো।

(দ্য রিপোর্ট/সিজি/এসবি/জানুয়ারি ৬, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর