thereport24.com
ঢাকা, রবিবার, ২৮ এপ্রিল 24, ১৫ বৈশাখ ১৪৩১,  ১৯ শাওয়াল 1445

পর্দা সরালেন সুচিত্রা, দেখা দিলেন মমতাকে

২০১৪ জানুয়ারি ০৬ ১১:৫৮:৪৪
পর্দা সরালেন সুচিত্রা, দেখা দিলেন মমতাকে

কলকাতা প্রতিনিধি : প্রায় তিন দশক পর অন্তরালের পর্দা সরিয়ে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে দেখা দিলেন কিংবদন্তি অভিনেত্রী সুচিত্রা সেন।

সুচিত্রার কাছ থেকে এ সম্মান পেয়ে আপ্লুত মমতা। রবিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সুচিত্রা সেনকে দেখতে কলকাতার বেলভিউ হাসপাতালে যান তিনি। সুচিত্রার কেবিনে ঢুকে তার সঙ্গে ২৫ মিনিট কথা বলেন মমতা।

এর আগে শুক্রবার মুখ্যমন্ত্রী সুচিত্রাকে দেখতে গিয়েছিলেন। হাসপাতালে তার সঙ্গে সুচিত্রার মেয়ে মুনমুন সেনের কথা হয়। তবে সুচিত্রার অন্তরালে থাকার সিদ্ধান্তকে সম্মান জানিয়ে, কেবিনের বাইরে থেকে ফিরে আসেন তিনি।

মমতার আসার কথা জানতে পেরে সুচিত্রা নিজেই জানিয়েছিলেন, তিনি মমতার সঙ্গে দেখা করতে চান৷ খবর শুনে মুখ্যমন্ত্রী দেরি না করে ছুটে যান হাসপাতালে। মুখ্যমন্ত্রী কেবিন থেকে বেরিয়ে কথা বলেন মেডিকেল বোর্ডের সঙ্গে। তার পরিস্থিতি স্থিতিশীল বলেই জানিয়েছেন মেডিকেল বোর্ড। ডাক্তারের কথা অনুযায়ী, এখনও কিছুদিন তাকে রাখা হবে বিশেষ পর্যবেক্ষণে।

সুচিত্রার সঙ্গে মুখোমুখি দেখা করতে পেরে অত্যন্ত আপ্লুত মুখ্যমন্ত্রী। নিজের আবেগকে ধরে রাখতে পারেননি৷ তাই হাসপাতালে বসেই নিজের ফেসবুক পেজে তার এই আবেগের কথা লিখলেন, ‘৩০ বছর ধরে সুচিত্রা সেন পরিবারের সদস্য ছাড়া আর কারও সঙ্গে দেখা করেননি। আমি নিজেকে ভাগ্যবান বলে মনে করছি৷’ এই সাক্ষাতের পর তিনি কিছু সময়ের জন্য অবাক হয়ে গিয়েছিলেন বলেও তার ফেসবুকের স্টেটাসে জানিয়েছেন।

(দ্য রিপোর্ট/এসএম/এমসি/শাহ/জানুয়ারি ৬, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর