thereport24.com
ঢাকা, রবিবার, ২৮ এপ্রিল 24, ১৫ বৈশাখ ১৪৩১,  ১৯ শাওয়াল 1445

তারুণ্য মাতাতে আসছে ‘ইয়ারিয়া’

২০১৪ জানুয়ারি ০৭ ১৮:২১:১৬
তারুণ্য মাতাতে আসছে ‘ইয়ারিয়া’

আদিত্য রুপু, দ্য রিপোর্ট: “এরইমধ্যে আমি নতুন ছবির চিত্রনাট্যের কাজ হাতে নিয়েছি। তবে ‘ইয়ারিয়া’ মুক্তির আগে সে ব্যাপারে কিছু বলতে চাই না।” কথাগুলো এক নিঃশ্বাসে বলে শেষ করলেন হালের সেনসেশান নারী নির্মাতা দিব্যা খোসলা কুমার। খবর বলিউড লাইফের।

নতুন পরিচালক দিব্যা’র মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘ইয়ারিয়া’র এক প্রমোশনে তিনি আরও জানান, ‘আমি বিভিন্ন টেলিভিশন শো ও সাক্ষাৎকারে একটা কথাই বারবার বলতে চেয়েছি, ইয়ারিয়া একটি উচ্চমাত্রার বিনোদনমূলক ছবি। তরুণদের জন্য নির্মিত হয়েছে ইয়ারিয়া। বিশেষ করে শহুরে দর্শকদের জন্য এটা অবশ্যই উপভোগ্য।’

আসছে ১০ জানুয়ারি পর্দা উঠবে ‘ইয়ারিয়া’র। পাশাপাশি মাথায় ঘুরছে নতুন সিনেমার ভাবনা। নিজে দেখতে বলিউডি ফিল্মের প্রথমসারির নায়িকাদের চেয়ে কোনো অংশে কম নন। এই সুদর্শনা পরিচালক বলিউডের নামজাদা প্রতিষ্ঠান ‘টি-সিরিজে’র কর্ণধার হাঞ্চো খোসলা কুমারের স্ত্রী। পাশাপাশি দিব্যা গেল বছরের তারুণ্য মাতানো ‘আশিকি-টু’ এর টিমমেকারদের একজন।

‘ইয়ারিয়া’র গান এরইমধ্যে দর্শক হৃদয়ে জায়গা করে নিয়েছে। বিশেষ করে তরুণ-তরুণীরা এখন ভাসছে ‘ইয়ারিয়া’ স্রোতে। ছবিতে সঙ্গীত পরিচালনা করেছেন প্রীতম চক্রবর্তী। ছবির চারটি গান প্রকাশিত হলেও ‘বারিষ’ ও ‘দিন হে সানি’ গান দুটোর জন্যই মূলত উল্লাস তারুণ্যের। ‘ইয়ারিয়া’কে ‘আশিকি-টু’ এর সাফল্যের সাথে তুলনা করছেন কেউ কেউ।

এই সিনেমার মাধ্যমে অভিষেক হতে যাচ্ছে দুই নতুন মুখের। হিমেশ কোহলি ও রাকুল প্রীত সিং গানের ভিডিও দিয়েই ঝড় তুলতে শুরু করেছেন সবার মনে। ছবিতে আরও অভিনয় করেছেন গুলশান গ্লোভার, দীপ্তি নভেল প্রমুখ।

পরিচালক, পাত্র-পাত্রী, সঙ্গীত সবকিছু মিলিয়ে দর্শক আগ্রহের পরিধি দেখে বলিউডবোদ্ধারা ‘ইয়ারিয়া’র ভবিষ্যৎ উজ্জ্বল হিসেবে বিবেচনা করছেন। ছবিটি প্রযোজনা করেছেন হাঞ্চো খোসলা কুমার ও কৃষান কুমার।

(দ্য রিপোর্ট/এআর/আরকে/জানুয়ারি ০৭, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর