thereport24.com
ঢাকা, রবিবার, ২৮ এপ্রিল 24, ১৫ বৈশাখ ১৪৩১,  ১৯ শাওয়াল 1445

দীর্ঘ বিরতির পর মাধুরী-সালমান

২০১৪ জানুয়ারি ০৭ ১৮:৪২:৫৮
দীর্ঘ বিরতির পর মাধুরী-সালমান

দ্য রিপোর্ট ডেস্ক : দীর্ঘ বিরতির পর আবার একসাথে পারফর্ম করতে যাচ্ছেন বলিউড তারকা মাধুরী দীক্ষিত ও সালমান খান। ‘হাম তুমারে হ্যায় সানাম’-সিনেমার পর এটাই তাদের প্রথম কোনো যৌথ পারফর্ম। তবে, এই মহাতারকা জুটির ভক্ত-দর্শকরা এই আয়োজন দেখতে পাবেন না।

বলিউড লাইফের খবর অনুযায়ী, একটি রাজনৈতিক অনুষ্ঠানের বার্ষিক আয়োজনে বুধবার নাচতে দেখা যাবে মাধুরী-সালমানকে। বিভিন্ন পার্টি ও রিয়েলিটি শো’তে মুখোমুখি হলেও ‘হাম তুমারে হ্যায় সানাম’-এর পর এই জুটিকে আর একসঙ্গে পারফর্ম করতে দেখা যায়নি। সুত্রমতে, ‘সাইফাই মহৎসভা’ নামের অনুষ্ঠানটির আয়োজক `অ্যানসেস্ট্রাল ভিলেজ অব সামাজওয়াদি পার্টি’। অনুষ্ঠানে উপস্থিত থাকবেন দলটির মুখ্য ব্যক্তিত্ব মুলায়াম সিং যাদব ও উত্তর প্রদেশ মুখ্যমন্ত্রী অখিলেষ যাদব।

মাধুরী এই মুহূর্তে ব্যস্ত সময় পার করছেন তার মুক্তির অপেক্ষায় থাকা সিনেমা ‘দেধ ইশকিয়া’র প্রচারণায়। সালমানের ব্যস্ততা নতুন ছবি ‘জয় হো’ নিয়ে। ‘দেধ ইশকিয়া’ ও ‘জয় হো’ যথাক্রমে জানুয়ারির ১০ এবং ২৪ তারিখ বড় পর্দায় মুক্তি পেতে যাচ্ছে।

সাইফাই’র আয়োজনে মাধুরী-সালমান ছাড়াও পারফর্ম করবেন, সোহা আলী খান ও রনবীর সিং। বলিউডের কিছু নতুন মুখও এই আয়োজনে অংশ নেবেন বলে জানান সংশ্লিষ্ঠরা।

(দ্য রিপোর্ট/এআর/জানুয়ারি ০৭, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর