thereport24.com
ঢাকা, শুক্রবার, ৩ মে 24, ২০ বৈশাখ ১৪৩১,  ২৪ শাওয়াল 1445

ঢাবির ‘খ’ ইউনিটের সাক্ষাৎকার শুরু ১৫ জানুয়ারি

২০১৪ জানুয়ারি ০৭ ১৯:০৩:৩৪
ঢাবির ‘খ’ ইউনিটের সাক্ষাৎকার শুরু ১৫ জানুয়ারি

ঢাবি প্রতিবেদক : ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) কলা অনুষদের অধীনে ‘খ’ ইউনিটের ২০১৩-১৪ শিক্ষাবর্ষের সম্মান প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার পুনঃসাক্ষাৎকার আগামী ১৫ জানুয়ারি থেকে শুরু। চলবে ১৯ জানুয়ারি রবিবার পর্যন্ত।

‘খ’ ইউনিট ভর্তি পরীক্ষার সমন্বয়ক ও কলা অনুষদের ডিন অধ্যাপক ড. সদরুল আমিন মঙ্গলবার সন্ধ্যায় দ্য রিপোর্টকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘খ’ ইউনিটের সাক্ষাৎকার আগামী ১৫ জানুয়ারি থেকে শুরু হবে। ২ হাজার ৩শ’ ছয়টি আসনের জন্য ‘খ’ ইউনিট ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ ২৫০০ প্রার্থীর সাক্ষাৎকার কলা অনুষদের ডিন কার্যালয়ের নীচতলার সভাকক্ষে (কক্ষ নং-১০০১) নেওয়া হবে।

প্রতিদিন ৫০০ জন করে ৫দিনে ২৫০০ প্রার্থীর সাক্ষাৎকার নেওয়া হবে বলে তিনি জানান। তা ছাড়া ১৯ জানুয়ারীর মধ্যে যে সব বিভাগের আসন পূরণ হবে না সে সব বিভাগের সাক্ষাতকার পরবর্তীতে জানানো হবে।

এ ছাড়া সংগীত বিভাগ ও নাট্যকলা বিভাগের ভর্তির জন্য মেধাক্রম ১ থেকে ৪ হাজার পর্যন্ত প্রার্থীর মৌখিক ও ব্যবহারিক পরীক্ষা ২০ থেকে ২২ জানুয়ারি পর্যন্ত নেওয়া হবে।

ভর্তি সংক্রান্ত সকল তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.du.ac.bd তে পাওয়া যাবে।

উল্লেখ্য, এর আগে গত ২৯ নভেম্বর ‘খ’ ইউনিটের সাক্ষাতকারের তারিখ নির্ধারণ করা হয়। কিন্তু বিশ্ববিদ্যালয়ের ভর্তি সংক্রান্ত জটিলতা থাকার কারণে তা বাতিল হয়ে যায়। ৮ অক্টোবর ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

(দ্য রিপোর্ট/জেএইচ/এসবি/জানুয়ারি ০৭, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

শিক্ষা এর সর্বশেষ খবর

শিক্ষা - এর সব খবর