thereport24.com
ঢাকা, শুক্রবার, ৩ মে 24, ২০ বৈশাখ ১৪৩১,  ২৪ শাওয়াল 1445

খালেদার নিরাপত্তায় আনসার চেয়ে আবেদন

২০১৪ জানুয়ারি ০৮ ২০:০০:২৭
খালেদার নিরাপত্তায় আনসার চেয়ে আবেদন

দ্য রিপোর্ট প্রতিবেদক : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বাসভবন ও রাজনৈতিক কার্যালয়ের নিরাপত্তায় ২২ আনসার সদস্য চেয়ে আবেদন করেছে বিএনপি। আবেদনের পরিপ্রেক্ষিতে ইতোমধ্যে খালেদা জিয়ার বাসভবন ও রাজনৈতিক কার্যালয় পরিদর্শন করেছেন সংশ্লিষ্ট অঞ্চলের আনসার কর্মকর্তারা।

আনসার-ভিডিপির মহাপরিচালক বরাবর গত বৃহস্পতিবার এ আবেদন করেন বিএনপি চেয়ারপারসনের প্রধান নিরাপত্তা কর্মকর্তা কর্নেল (অব.) আবদুল মজিদ।

এ ব্যাপারে আনসার-ভিডিপির সদর দফতরে যোগাযোগ করা হলে জানানো হয়, বুধবার দুপুরে সদর দফতরের নির্দেশনা অনুযায়ী গুলশান থানার আনসার-ভিডিপির কর্মকর্তা কাজী আহসানুল হক খালেদা জিয়ার বাসভবন পরিদর্শন করেন। পরে তিনি একটি প্রতিবেদনও পাঠিয়েছেন। এখন সদর দফতর থেকে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।

কাজী আহসানুল হক এ প্রসঙ্গে বলেন, সদর দফতরের চিঠি পেয়ে বিরোধীদলীয় নেতার বাসভবন পরিদর্শন শেষে একটি রিপোর্ট পাঠিয়েছি। এখন সেখান থেকে পরবর্তী নির্দেশনা আসবে।

আনসার চেয়ে আবেদনের বিষয়ে জানতে খালেদা জিয়ার প্রধান নিরাপত্তা কর্মকর্তা কর্নেল (অব.) আবদুল মজিদের সঙ্গে যোগাযোগ করা হলে তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, দশম সংসদে বিরোধীদলীয় নেতা হতে যাচ্ছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য রওশন এরশাদ। বৃহস্পতিবার সংসদ সদস্য হিসেবে ৫ জানুয়ারির নির্বাচনে বিজয়ী প্রার্থীরা সংসদভবনে শপথ গ্রহণ করবেন।

শপথ বাক্য পাঠ করাবেন সংসদের স্পিকার ড. শিরিন শারমিন চৌধুরী। এ কারণে নতুন সরকার গঠনের পর বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া বিরোধীদলীয় নেতা থাকছেন না। ফলে বিরোধীদলীয় নেতার সরকারি প্রটোকল পাবেন না তিনি। একই সঙ্গে তার বাসভবন ও রাজনৈতিক কার্যালয়েও সরকারের পক্ষ থেকে কোনো নিরাপত্তারক্ষীও থাকবে না।

(দ্য রিপোর্ট/টিএস-এমএইচ/এমএআর/জানুয়ারি ০৮, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর