thereport24.com
ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল 24, ১৬ বৈশাখ ১৪৩১,  ২০ শাওয়াল 1445

মুক্তিযোদ্ধা কোটায় ভর্তি

ঢাবিতে সাক্ষাৎকার ১৫ জানুয়ারি

২০১৪ জানুয়ারি ০৮ ২১:৫৭:৪০
ঢাবিতে সাক্ষাৎকার ১৫ জানুয়ারি

ঢাবি প্রতিবেদক : ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০১৩-১৪ শিক্ষাবর্ষের বিজ্ঞান অনুষদভুক্ত ‘ক’ ইউনিটের অধীনে অনার্স প্রথম বর্ষের ভর্তি পরীক্ষায় সংরক্ষিত মুক্তিযোদ্ধা কোটায় ভর্তিচ্ছু প্রার্থীদের সাক্ষাৎকার আগামী ১৫ জানুয়ারি অনুষ্ঠিত হবে। বুধবার বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতর থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয় ২০১৩-২০১৪ শিক্ষাবর্ষে প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে ‘ক’ ইউনিটের অন্তর্ভুক্ত বিভাগ/ইন্সটিটিউটসমূহে সংরক্ষিত নির্ধারিত আসনে ‘মুক্তিযোদ্ধা কোটায়’ ভর্তিচ্ছু আবেদনকারীদের প্রাথমিকভাবে বিভাগ বণ্টনের বিষয় বিবেচনার জন্য দশ হাজার মেধাক্রম পর্যন্ত প্রার্থীদের সাক্ষাৎকার আগামী ১৫ জানুয়ারি সকাল ১০টায় বিজ্ঞান অনুষদের কনফারেন্স কক্ষে অনুষ্ঠিত হবে।

সাক্ষাৎকারের সময় প্রার্থীকে ভর্তি পরীক্ষার প্রবেশপত্র, এসএসসি ও এইচএসসি পরীক্ষার মূল গ্রেডশিট এবং সাবজেক্ট চয়েস ফরম (যা ইন্টারনেটের মাধ্যমে সাবমিট করা হয়েছে) সঙ্গে নিয়ে আসতে হবে।

এ ছাড়া ভর্তির প্রাথমিক আবেদনের বিস্তারিত ফরম, শিক্ষার্থীর বিভাগ ও বিষয়ের পছন্দক্রম ফরম ও তার ডাউনলোডকৃত কপি অবশ্যই সঙ্গে নিয়ে উপস্থিত থাকতে হবে।

(দ্য রিপো্র্ট/জেএইচ/এপি/জানুয়ারি ০৮, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

শিক্ষা এর সর্বশেষ খবর

শিক্ষা - এর সব খবর