thereport24.com
ঢাকা, রবিবার, ৫ মে 24, ২২ বৈশাখ ১৪৩১,  ২৬ শাওয়াল 1445

‘এই নির্বাচন অবৈধ’

২০১৪ জানুয়ারি ০৯ ১৪:৪১:৪৪
‘এই নির্বাচন অবৈধ’

দ্য রিপোর্ট প্রতিবেদক : ৫ জানুয়ারির নির্বাচনকে অবৈধ ঘোষণা করে বাংলাদেশ জাতীয়তাবাদী ফ্রন্ট (বিএনএফ)-এর চেয়্যারম্যান ও সাবেক মন্ত্রী ব্যারিস্টার নাজমুল হুদা বলেন, এই নির্বাচন বাতিল ঘোষণা করে আবারও নির্বাচন করা হবে।

জাতীয় প্রেস ক্লাবের কনফারেন্স লাউঞ্জে বিএনএফ-এর উদ্যোগে ‘সুস্থ রাজনীতির মাধ্যমে সুশাসন’ শীর্ষক এক সেমিনারে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, প্রাতিষ্ঠানিকভাবে জনগণকে ভোটের বিষয়ে সচেতন করতে হবে যাতে ভোট দেওয়ার সময় জনগণ মূর্খ না থাকে।

তিনি প্রধানমন্ত্রীর কাছে বন্ধ মিডিয়া খুলে দেওয়ার আহ্বান জানিয়ে বলেন, দেশের মিডিয়া বন্ধ করে দেওয়া কোনো গণতান্ত্রিক কাজ হতে পারে না। তাই একটি গণতান্ত্রিক দেশ হিসাবে দেশের সকল বন্ধ মিডিয়া খুলে দিন।

তিনি বলেন, দেশে আজ একটি সুস্থ রাজনীতির প্রয়োজন আছে। এমন একটি নির্বাচনের ব্যবস্থা করতে হবে, যে নির্বাচনের ফল জনগণের ইচ্ছা অনুযায়ী হবে।

এ ছাড়াও তিনি বলেন, যদি সংসদ মেয়াদ পূর্ণ হওয়ার আগে নতুন সরকার শপথ গ্রহণ করে তবে সে সরকারকে সম্পূর্ণ অবৈধ সরকার হিসেবে ঘোষণা করা হবে।

সেমিনারে সভাপতিত্ব করেন বিএনএফ-এর সিনিয়র ভাইস চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন খান মজলিস। সেমিনারে আরও উপস্থিত ছিলেন গণফোরামের সেক্রেটারি জেনারেল ও রাজনৈতিক বিশ্লেষক মেজর (অব.) সাইদ, সম্মিলিত গণতান্ত্রিক জোটের আহ্বায়ক গাজী মোস্তাফিজুর রহমান প্রমুখ।

(দ্যরিপোর্ট/এমএম/জেএম/সা/জানুয়ারি ০৯, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর