thereport24.com
ঢাকা, শনিবার, ৪ মে 24, ২১ বৈশাখ ১৪৩১,  ২৫ শাওয়াল 1445

একসঙ্গে রণবীর-দীপিকা-অর্জুন

২০১৪ জানুয়ারি ০৯ ১৫:১০:৫২
একসঙ্গে রণবীর-দীপিকা-অর্জুন

দ্য রিপোর্ট ডেস্ক : পরিচালক সঞ্জয় লীলা বানসালি পরিচালিত ‌‌‌‍‌‌‘রাম-লীলা’য় জুটি বেঁধে অভিনয় করে সাড়া ফেলেছিলেন রনবীর সিং ও দীপিকা পাডুকোন। এবার একই জুটি ‘ফাইন্ডিং ফ্যানি ফারনান্ডেজ’ নামের একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছে। সঙ্গে থাকছেন অর্জুন কাপুর। সূত্র : ডিএনএইন্ডিয়া ও টাইমস অব ইন্ডিয়া।

নির্মাতা হোমি আদাজানিয়ার এক সূত্রের বরাতে অনলাইন সংবাদ মাধ্যম জানিয়েছে, অর্জুনের সঙ্গে সামান্য কিছু দৃশ্যে অভিনয় করেছেন রনবীর। বাকি বেশিরভাগ দৃশ্যই রয়েছে দীপিকার সঙ্গে। সিনেমায় দীপিকা ও রনবীরকে দর্শক স্বামী-স্ত্রী’র চরিত্রে দেখতে পাবেন। এই জুটির প্রথম ছবির পর্দা উপস্থিতি দর্শক মন জয় করতে সক্ষম হয়েছিল। রামলীলায় কিছু হট দৃশ্যে অভিনয় করে দর্শকদের মাঝে উত্তাপ ছড়িয়েছিলেন দীপিকা-রনবীর। তাই, নতুন এই ছবি দর্শক আগ্রহ ভরে গ্রহণ করবেন বলে মনে করছেন ছবিটির প্রযোজনা সংস্থা।

‘ফাইন্ডিং ফ্যানি ফারনান্ডেজ’ সিনেমাটির মুক্তির তারিখ নির্ধারিত হয়েছে চলতি বছরের ৪ জুলাই।সিনেমার বাইরে রনবীর-দীপিকা’র বন্ধুত্ব পত্রিকার খবরের শিরোনাম হয়েছে বহুবার। নতুন বছর উদযাপন করতে কিছু দিন আগেও তারা একসঙ্গে নিউইয়র্ক ঘুরে এলেন। একই ছবিতে রনবীর, দীপিকা ও অর্জুনের অভিনয় নতুন কোনো অধ্যায়ের সূচনা করে কিনা সেটাই এখন দেখার অপেক্ষা। মুক্তির আপেক্ষায় আছে অর্জুন কাপুর ও রনবীর সিংয়ের ‌‘গুন্ডে’।

(দ্য রিপোর্ট/এআর/এইচএসএম/সা/জানুয়ারি ০৯, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর