thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৪ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

আ.লীগের জনসভায় আসতে শুরু করেছেন নেতাকর্মীরা

২০১৪ জানুয়ারি ১০ ১৪:৪২:২১
আ.লীগের জনসভায় আসতে শুরু করেছেন নেতাকর্মীরা

দ্য রিপোর্ট প্রতিবেদক : রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় আসতে শুরু করেছে দলীয় নেতাকর্মীরা। শুক্রবার দুপুর ২টা থেকে শুরু হতে যাওয়া জনসভায় ইতোমধ্যেই ক্ষুদ্র ক্ষুদ্র মিছিল নিয়ে আসতে শুরু করেছে দলটির অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

ঐতিহাসিক এই উদ্যানের রমনার কালীমন্দিরের পাশঘেঁষে তৈরি করা হয়েছে জনসভা মঞ্চ। জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দলীয় সভাপতি ও সংসদ নেতা শেখ হাসিনা। সভায় সভাপতিত্ব করবেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী।

ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশনের গেটটি সংরক্ষিত রাখা হয়েছে ভিআইপি অতিথিদের জন্য। এ ছাড়া শিখা চিরন্তনের গেট, ছবির হাট সংলগ্ন গেট, টিএসসি সংলগ্ন গেট ও বাংলা একাডেমি সংলগ্ন গেটটি উন্মুক্ত রাখা হয়েছে দলীয় নেতাকর্মীদের প্রবেশের জন্য।

অন্যদিকে পুরো উদ্যান ঘিরে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। পুলিশ-র‌্যব-বিজিবির পাশাপাশি রয়েছে আর্মড পুলিশ ব্যাটালিয়ানের সদস্যরা।

দশম সংসদ নির্বাচনের পর এই প্রথম রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিত হচ্ছে আওয়ামী লীগের জনসভা।

নির্বাচনের পর রাজধানীতে প্রথম জনসভা হওয়ায় এই সভায় নেতাকর্মীদের বিপুল সংখ্যক উপস্থিতি আশা করছে দলটি।

এদিকে জনসভার মঞ্চ ঘিরে কঠোর নিরাপত্তা নিয়েছে প্রধানমন্ত্রীর নিরাপত্তায় নিয়োজিত এসএসএফ। মঞ্চের পাশে র‌্যাবের স্পেশাল ডগ স্কোয়ার্ডও রয়েছে।

(দ্য রিপোর্ট/এইউএ/এমএআর/এএল/জানুয়ারি ১০, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর