thereport24.com
ঢাকা, রবিবার, ৫ মে 24, ২২ বৈশাখ ১৪৩১,  ২৬ শাওয়াল 1445

দু’কূলই হারিয়েছেন খালেদা জিয়া : নাসিম

২০১৪ জানুয়ারি ১০ ১৬:৫০:৩৫
দু’কূলই হারিয়েছেন খালেদা জিয়া : নাসিম

দ্য রিপোর্ট প্রতিবেদক : বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে উদ্দেশ করে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, ‘বিরোধীদলীয় নেত্রী, আপনি ভুল করেছেন। জামায়াতের ফাঁদে পা দিয়ে জনবিচ্ছিন্ন হয়ে পড়েছেন। একূল-ওকূল দু’কূলই হারিয়েছেন। তাই, এখন মাথা ঠাণ্ডা করে শান্ত হন।’

ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে শুক্রবার বিকেলে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় এ সব কথা বলেন তিনি।

মোহাম্মদ নাসিম বলেন, বিএনপি-জামায়াত চক্রান্ত করেছে যে কোনো মূল্যে দশম জাতীয় সংসদ নির্বাচন বানচাল করতে। তাদের চক্রান্ত সফল হয়নি। শেখ হাসিনার নেতৃত্বে আমরা নির্বাচন করে বিজয়ী হয়েছি। আজকে এই উদ্যানে বিজয়ের ভাষণ দিবেন আওয়ামী লীগ নেত্রী শেখ হাসিনা।

সাবেক এই মন্ত্রী বলেন, জনগণ ৫ বছরের জন্য আমাদের ম্যান্ডেট দিয়েছে। আমরা অতীতের ভুল শুধরিয়ে শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাব। আজকে আমাদের এটাই শপথ। উল্লাসের সময় নয়, এখন কাজের সময়। উন্নয়নের ফলে শেখ হাসিনার জয় হয়েছে। আগামীতেও হবে।

আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য ও ঢাকা মাহনগরের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, আমরা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান একসঙ্গে এদেশ স্বাধীন করেছি। কারো ওপর আঘাত এলে পাল্টা আঘাত করবো। খালেদা জিয়া ও বিএনপি-জামায়াতকে এদেশ থেকে উৎখাত করতে হবে।

(দ্য রিপোর্ট/এইউএ/এসবি/আরকে/জানুয়ারি ১০, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর