thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ৭ মে 24, ২৪ বৈশাখ ১৪৩১,  ২৮ শাওয়াল 1445

টোয়ালাইট ছাড়লেন কেলান লুটজ্

২০১৪ জানুয়ারি ১১ ২০:৫০:৪৫
টোয়ালাইট ছাড়লেন কেলান লুটজ্

দ্য রিপোর্ট ডেস্ক : ‘দ্য টোয়ালাইট সাগা’ সিরিজ খ্যাত অভিনেতা কেলান লুটজ্ তার নতুন ফ্লিম গ্রিক উপদেতা ও কিংবদন্তী ‘হারকিউলিকস’-এর জন্য টোয়ালাইট সিরিজ ত্যাগ করলেন। খবর রয়টার্স সংবাদ সংস্থার।

কেলান ক্রিসটোফার লুটজ্ একইসঙ্গে আমেরিকান ফ্যাশন মডেল ও অভিনেতা। তবে তিনি বিখ্যাত ফ্লিম সিরিজ ‘দ্য টোয়ালাইট সাগা’র ইমমেট কুলেন হিসেবেই সর্বাধিক পরিচিত।

আসছে শুক্রবার, সুপারহিরো ‘দ্য লিজেন্ড অফ হারকিউলিকস’-কে দর্শকেরা প্রাথমিকভাবে রূপালি পর্দায় দেখতে পাবে। বিধাতার পুত্র হিসেবে অতি প্রাকৃতিক শক্তির অধিকারী হারকিউলিকস-এর জন্ম হয় মানবঘরে। কিন্তু তার পিতা তাকে পুত্র হিসেবে মেনে নেয় না। অতি প্রাকৃতিক শক্তির জন্য সৎ ভাই তাকে হিংসা করে। ফলে ছোটবেলা থেকেই বিভিন্ন ধরনের চ্যালেঞ্জের সম্মুখীন হতে হয় তাকে।

রয়টার্স-কে দেওয়া সাক্ষাৎকারে কেলান লুটজ্ বলেন, ‘হারকিউলিকস মূলত একজন বীরপুরুষের কাহিনীগাঁথা। যেখানে জাদুকর রাজা তার প্রতিদ্বন্দ্বী। রাজকন্যার প্রেম তাকে যুদ্ধে যাওয়ার প্রেরণা দেয়। একটা গল্প হিসেবে এতে সবকিছু আছে যা আমাকে এ ফ্লিমে অভিনয় করতে বাধ্য করেছে।’

কেলান লুটজ্ পূর্বেও সুপার হিরোর চিরিত্রে অভিনয় করেছেন। ২৮ বছর বয়সী এ তারকাকে ২০১১ সালে ধর্মীয় অ্যাকশন থ্রিলার ‘ইমমরটাল’-এ গ্রিক দেবতার চরিত্রে দেখা যায়।

শৈশবকাল থেকেই এ তারকা হৃদয়ে টারজেন ম্যান ও হারকিউলিকস-এর মতো বীরপুরুষ হওয়ার স্বপ্ন দেখতেন।

(দ্য রিপোর্ট/পিআর/এপি/সা/জানুয়ারি ১১, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর