thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ৭ মে 24, ২৪ বৈশাখ ১৪৩১,  ২৮ শাওয়াল 1445

গুলাব গ্যাং-এর ট্রেলর ও দেধ ইশকিয়ার সাফল্য!

২০১৪ জানুয়ারি ১২ ১৩:০০:৫০
গুলাব গ্যাং-এর ট্রেলর ও দেধ ইশকিয়ার সাফল্য!

দ্য রিপোর্ট ডেস্ক : সম্ভবত এই মুহূর্তে বলিউডের সবচেয়ে আলোচিত তারকা মাধুরি দীক্ষিত। একদিকে মুক্তির পরপরই ‘দেধ ইশকিয়া’র বক্স অফিসে সুপার পারফরমেন্স, অন্যদিকে ‘গুলাব গ্যাং’-এর ট্রেলর প্রকাশ তাকে আলোচনায় এনেছে। মাধুরির হাতে আছে টেলিভিশন রিয়েলিটি শো-এর ব্যস্ততাও। সবমিলিয়ে আনন্দের দোলনায় দুলতে দুলতে এগিয়ে চলেছেন এই বলিউড ডিভা।

গত ১০ জানুয়ারি শুক্রবার মুক্তি পায় মাধুরি দীক্ষিত ও নাসিরুদ্দিন শাহ অভিনীত ‘দেধ ইশকিয়া’। প্রথম দিনের দর্শক উপস্থিতি ও সমালোচকদের প্রশংসা দুটোই জুটেছে মাধুরির ভাগ্যে। ‘দেধ ইশকিয়া’র ব্যবসায়িক সফলতা-ব্যর্থতা নিয়ে হিসেব করতে যখন সমস্ত বলিউডবাসী ব্যস্ত; ঠিক তখনই মুক্তি পেল ‘গুলাব গ্যাং’-এর ট্রেলর। অনুভব সিনহা পরিচালিত এই সিনেমায় প্রথমবারের মতো একসঙ্গে দেখা যাবে মাধুরি দীক্ষিত ও জুহি চাওলাকে।

‘দেধ ইশকিয়া’ নিয়ে এমনিতেই মাধুরির আকাঙ্খা আকাশ ছোঁয়া। অনলাইন ডেইলি বলিউড লাইফকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমি জানি দর্শক আমাকে এখনও প্রচণ্ড ভালোবাসে। আমি কী করছি, কোথায় যাচ্ছি, কী খাচ্ছি সব খবর তারা রাখেন। আমার বিশ্বাস- সিনেমা হলে বসে সবাই দেধ ইশকিয়া ও আমাকে সমর্থন জানাবেন। দর্শকদের ভালোবাসা পেলে আমি আরও ভালো কাজ করার উৎসাহ পাব।’

এটা তো ছিল পত্রিকায় বলা নিজের আত্মবিশ্বাসের কথা। তবে, দীর্ঘ সাত বছর পর মুক্তি পাওয়া ‘দেধ ইশকিয়া’ নিয়ে কিছুটা চিন্তিতও ছিলেন মাধুরি দীক্ষিত। এমনটিই জানিয়েছেন তার কাছের মানুষেরা। জানা যায়, এই ছবিটি নিয়ে একটু বেশিই দৌড়ঝাপ করেছেন মাধুরি। ইচ্ছে-দর্শকের দরজায় কড়া নাড়া। টেলিভিশনের প্রায় সব কটি রিয়েলিটি শো’তেই তিনি ‘দেধ ইশকিয়া’র প্রচারণায় অংশ নেন। তার শ্রম সার্থক হতে শুরু করেছে। বেগম পারাকে নিয়ে দর্শকের হইচই এবং সমালোচকদের উচ্চবাক্য সদা হাস্যোজ্জ্বল মাধুরিকে আরও রঙিন করেছে। বলিউডের প্রথম সারির এক চলচ্চিত্র সমালোচক তো ‘দেধ ইশকিয়া’ নিয়ে মন্তব্য করতে গিয়ে বলেই ফেললেন, ‘নতুনধারার চলচ্চিত্রে বলিউড আরও একধাপ এগিয়ে গেল।

’জানা যায়, ‘গুলাব গ্যাং’ ছবির সংলাপে আঞ্চলিক ভাষার ব্যবহারে পেয়েছে অন্যমাত্রা। গুজরাটের উত্তর প্রদেশের একটি নারী গ্যাং-এর কার্যক্রম নিয়ে এই ছবির গল্পের প্রেক্ষাপট। এরই মধ্যে ছবিতে মাধুরির লুক নিয়ে আলোচনায় মুখর বলিউডপাড়া। রুদ্রমূর্তি ধারণ করা মাধুরিকে দেখতে অদ্ভুত সুন্দর লাগছে বলে মন্তব্য করেছেন কেউ কেউ। ছবির ট্রেলর নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করতেও দেখা যাচ্ছে বলিউড-সংশ্লিষ্টদের।

এ প্রসঙ্গে বলিউড বিশ্লেষক কোমল নাহতা তার বলিউড বিজনেস অনুষ্ঠানে বলেন, মাধুরি ছিলেন, আছেন, থাকবেন। তার ‘দেধ ইশকিয়া’ খুবই উন্নতমানের চলচ্চিত্র। দর্শকদের জন্য নতুন বছরের সুন্দর উপহার। এখন আমি গুলাব গ্যাং দেখার জন্য ব্যাকুল হয়ে আছি। আমি জানি, আমার মতো আপনারাও অপেক্ষা করছেন।’

‘গুলাব গ্যাং’ মুক্তি পাবে আগামী ৭ মার্চ। আন্তর্জাতিক নারী দিবসের একদিন আগে।

(দ্য রিপোর্ট/এআর/এইচএসএম/এএল/জানুয়ারি ১২, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর