thereport24.com
ঢাকা, শুক্রবার, ৩ মে 24, ২০ বৈশাখ ১৪৩১,  ২৪ শাওয়াল 1445

সানি লিওনের সম্মানী দুই কোটি!

২০১৪ জানুয়ারি ১২ ১৯:৪৩:৪২
সানি লিওনের সম্মানী দুই কোটি!

আদিত্য রুপু, দ্য রিপোর্ট : সানি লিওন দক্ষিণী ছবি ‘ভাদাকারি’তে অভিনয় করছেন, এই খবর এখন কিছুটা পুরনো। নতুন করে তিনি আলোচনার জন্ম দিলেন প্রাপ্য সম্মানী দিগুণ চেয়ে। প্রথমে এক কোটি রুপিতে কাজ করতে রাজি হলেও সানি এখন দুই কোটি রুপি দাবি করছেন বলে ডিএনএ ইন্ডিয়ার সূত্রে জানা যায়।

শঙ্কর রাজার পরিচালনায় ‘ভাদাকারি’তে সানিকে শাড়িতে উপস্থাপন করা হবে বলে জানা গেছে। এ প্রসঙ্গে শঙ্কর জানান, ‘নতুন এক সানির দেখা মিলবে ভাদাকারিতে। সানি ফিনফিনে পাতলা শাড়িতে হাজির হবেন দর্শকদের সামনে।’

প্রথমে মৌখিকভাবে এক কোটিতে রাজি থাকলেও সানির উপর্যুপরি চাপে প্রযোজনা প্রতিষ্ঠান ও পরিচালক তাকে দুই কোটিতেই চুক্তিবদ্ধ করতে বাধ্য হন।

ভারতীয় বংশোদ্ভূত কানাডিয়ান পর্ন স্টার সানি লিওন বলিউডে পা রাখেন আলোচিত ‘জিসম’ সিনেমার সিক্যুয়েল ‘জিসম-টু’ দিয়ে। সহশিল্পী রনদীপ হুদার বিপরীতে রগরগে দৃশ্যে অভিনয় করে শুরুতেই আলোচনা-সমালোচনার জন্ম দেন তিনি। ‘রাগিনী এমএসএস-টু’ এর কাজ সম্প্রতি শেষ করলেও দ্বিতীয় ছবি হিসেবে মুক্তি পায় ‘জ্যাকপট’। নবাগত অভিনেতা শচীন যোশী’র সঙ্গে সানির পর্দা ভাগাভাগি দর্শকদের মনে উদ্দাম ছড়িয়েছে। মাঝখানে অবশ্য ‘শুটআউট অ্যাট ওয়াডালা’র আইটেম গান ‘লায়লা’ দিয়ে বলিউডে ঝড় তুলেছিলেন তিনি।

বলিউডের বাইরে এই প্রথম কোনো ছবিতে কাজ করতে চলেছেন সানি লিওন। এ খবর চাউর হতেই সানির ভক্ত-দর্শকরা অপেক্ষা করছেন কবে তারা তাদের স্বপ্নরানিকে ফিনফিনে শাড়িতে দেখতে পাবেন। বলিউড সংশ্লিষ্টদের মতে, দর্শক চাহিদা আছে বলেই সানি দিন দিন তার কর্মপরিধি তৈরি করে নিচ্ছেন।

(দ্য রিপোর্ট/এআর/এপি/ এনআই/জানুয়ারি ১২, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর