thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২ মে 24, ১৮ বৈশাখ ১৪৩১,  ২৩ শাওয়াল 1445

কাদের ভূঁইয়া ও শফিউল বারীর রিমান্ড মঞ্জুর

২০১৪ জানুয়ারি ১৬ ১৬:৩৫:২৮
কাদের ভূঁইয়া ও শফিউল বারীর রিমান্ড মঞ্জুর

দ্য রিপোর্ট প্রতিবেদক : ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি আব্দুল কাদের ভূঁইয়া জুয়েলকে ৮ দিন এবং স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক শফিউল বারী বাবুকে পাঁচ মামলায় ১০ দিনের রিমান্ডে নেওয়ার অনুমতি দিয়েছেন আদালত। সোমবার পৃথক আদালত এ আদেশ দেন।

জানা গেছে, ৫ মে হেফাজতে ইসলামের কর্মসূচিতে পুলিশের কাজে বাধা প্রদান, গাড়ি ভাংচুর, অগ্নিসংযোগ ও হত্যার অভিযোগে মতিঝিল থানায় দায়ের করা মামলাগুলোর সুষ্ঠু তদন্তের জন্য মামলার তদন্তকারী কর্মকর্তা ৪০ দিনের রিমান্ড আবেদন করেন। আদালত শুনানি শেষে তিন মামলায় ৬ দিন রিমান্ড মঞ্জুর করেন।

অপর এক মামলায় তাদের দুই জনকে ১০ দিন জেলেগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দিয়েছেন আদালত। এ ছাড়াও ছাত্রদলের সাবেক সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুর ৩ মামলায় ২০ দিনের রিমান্ড আবেদন করলে আদালত ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

ঢাকা মহানগর অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. আলমগীর কবির রাজ বিকেল পৌনে ৪টার দিকে এ আদেশ দেন।

এর আগে রমনা থানায় দায়ের করা মামলার সুষ্ঠু তদন্তের জন্য উপ-পরিদর্শক (এসআই) মো. আলম মিয়া ১০ দিনের রিমান্ড ও ডিবি পুলিশের এসআই দিপক কুমার দাস আসামিদের ১০ দিনের রিমান্ডে নেওয়ার আবেদন জানান।

উভয়পক্ষের শুনানি শেষে দুপুর সাড়ে ১২টার দিকে দুই মামলায় আবদুল কাদের ভূঁইয়া জুয়েলকে দুই দিন এবং শফিউল বারী বাবুকে চার দিনের রিমান্ডে নেওয়ার অনুমতি দেন মহানগর হাকিম মাহবুর রহমান।

(দ্য রিপোর্ট/জেএ/এআইএম/এনডিএস/আরকে/জানুয়ারি ১৩, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর