thereport24.com
ঢাকা, শুক্রবার, ৩ মে 24, ২০ বৈশাখ ১৪৩১,  ২৪ শাওয়াল 1445

স্বামীর প্রণয় কাহিনী শুনে ফ্রান্সের ফার্স্ট লেডির হার্ট অ্যাটাক

২০১৪ জানুয়ারি ১৩ ১৬:১৯:১৫
স্বামীর প্রণয় কাহিনী শুনে ফ্রান্সের ফার্স্ট লেডির হার্ট অ্যাটাক

দ্য রিপোর্ট ডেস্ক : ফ্রান্সের বিখ্যাত অভিনেত্রী জুলিয়া গায়েটের সঙ্গে প্রেসিডেন্ট ফ্রাঁসোয়া ওলাঁদের প্রেমের সম্পর্কের কথা ফাঁস হওয়ার পর বেড়েই চলেছে তার ব্যক্তিগত ও রাজনৈতিক ঝামেলা। সম্প্রতি ওলাঁদের স্ত্রী ভ্যালেরিয়ে থ্রিয়েরউয়েলার তার স্বামীর প্রেমের কথা শুনে হার্ট অ্যাটাক করেছেন বলে স্থানীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে।

ভ্যালেরিয়ে ওলাঁদের সঙ্গেই প্রেসিডেন্ট বাসভবন এলিসি প্রাসাদে বাস করতেন। কিন্তু গত শুক্রবার গণমাধ্যমে ওলাঁদের সঙ্গে অভিনেত্রী জুলিয়া গায়েটের প্রণয় সম্পর্ক প্রকাশিত হওয়ার পর পরই অসুস্থ হয়ে পড়েন ভ্যালেরিয়ে। হাসপাতালে তাকে বিশ্রামের পাশাপাশি বেশ কয়েকটি স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে। চিকিৎসকরা আশা করছেন, সোমবারেই হাসপাতাল ছাড়তে পারবেন ফ্রান্স ফার্স্ট লেডি।

এর আগে গত শুক্রবার ফ্রান্সের বিখ্যাত ক্লোসার ম্যাগাজিনের এক খবরে বলা হয় ৫৯ বছর বয়সী প্রেসিডেন্ট ওলাঁদ ৪১ বছর বয়সী অভিনেত্রী জুলিয়া গায়েটের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছেন।

ওলাঁদের দল সোসালিস্ট পার্টির পক্ষ থেকে ক্লোসার ম্যাগাজিনের ওই খবরটিকে ওলাঁদের ব্যক্তিগত জীবনের ওপর আক্রমণ হিসেবে উল্লেখ করা হয়েছে। ওলাঁদ এর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবেন বলেও দাবি করে দলটি।

তবে ওলাঁদ খবরটি নিয়ে এখনও গণমাধ্যমের সামনে মুখ খোলেননি। ধারণা করা হচ্ছে, গত নির্বাচনী প্রচারণার সময় থেকেই ওলাঁদ ও গায়েটের সম্পর্কের শুরু হয়।

অপরদিকে অসুস্থ হয়ে পড়া ওলাঁদ পত্নী ভ্যালেরিয়ে একজন বিখ্যাত সাংবাদিক। এর আগে ভ্যালেরিয়ের আরও দুইটি বিয়ে হয়েছিল এবং তার নিজের তিনটি সন্তান রয়েছে। গত প্রায় এক দশক ধরে ওলাঁদ ও ভ্যালেরিয়ে একইসঙ্গে বসবাস করছেন।

(দ্য রিপোর্ট/এআইএম/এমডি/সা/জানুয়ারি ১৩, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

বিশ্ব এর সর্বশেষ খবর

বিশ্ব - এর সব খবর