thereport24.com
ঢাকা, বুধবার, ৮ মে 24, ২৪ বৈশাখ ১৪৩১,  ২৯ শাওয়াল 1445

রাবির সব ইউনিটের ভর্তি পরীক্ষার সময়সূচি ঘোষণা

২০১৪ জানুয়ারি ১৩ ১৮:৪৫:৫৯
রাবির সব ইউনিটের ভর্তি পরীক্ষার সময়সূচি ঘোষণা

রাজশাহী সংবাদদাতা : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০১৩-২০১৪ শিক্ষাবর্ষের সব ইউনিটের ভর্তি পরীক্ষার সময়সূচি নির্ধারণ করা হয়েছে। রাবির জনসংযোগ প্রশাসক ইলিয়াস হোসেন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানুয়ারির ২৩ থেকে ২৭ তারিখের মধ্যে ভর্তি পরীক্ষার নতুন তারিখ ও সব ইউনিটের সময়সূচি ঘোষণা করা হয়।

পরীক্ষারসময়সূচি হলো-

২৩ জানুয়ারি বৃহস্পতিবার সকাল ৯টা থেকে ১০টা ইউনিট-এ (বিজোড় রোল নম্বর) ও সকাল ১১টা থেকে ১২টা ইউনিট-এ (জোড় রোল নম্বর), দুপুর ১টা থেকে ২টা ইউনিট-বি (বিজোড় রোল নম্বর) ও বিকেল সাড়ে ৩টা থেকে সাড়ে ৪টা ইউনিট-বি (জোড় রোল নম্বর)-এর পরীক্ষা অনুষ্ঠিত হবে।

২৪ জানুয়ারি শুক্রবার সকাল সাড়ে ৮টা থেকে সাড়ে ৯টা ইউনিট-ই (বিজোড় রোল নম্বর) ও সকাল সোয়া ১০টা থেকে সোয়া ১১টা ইউনিট-ই (জোড় রোল নম্বর), দুপুর ১২টা থেকে ১টা ইউনিট-ডি (বাণিজ্য : বিজোড় রোল নম্বর) ও বিকেল সাড়ে ৩টা থেকে সাড়ে ৪টা ইউনিট-ডি (বাণিজ্য : জোড় রোল নম্বর ও সব অ-বাণিজ্য রোল নম্বর)।

২৫ জানুয়ারি শনিবার সকাল ৯টা থেকে ১০টা ইউনিট-সি (বিজোড় রোল নম্বর) ও সকাল ১১টা থেকে ১২টা ইউনিট-সি (জোড় রোল নম্বর), দুপুর ১টা থেকে ২টা ইউনিট-এইচ (বিজোড় রোল নম্বর) ও বিকেল সাড়ে ৩টা থেকে সাড়ে ৪টা ইউনিট-এইচ (জোড় রোল নম্বর)।

২৬ জানুয়ারি রবিবার সকাল ৯টা থেকে ১০টা ইউনিট-এফ (বিজ্ঞান গ্রুপ) ও সকাল ১১টা থেকে ১২টা ইউনিট-এফ (অ-বিজ্ঞান গ্রুপ), দুপুর ১টা থেকে ২টা ইউনিট-জি এর পরীক্ষা অনুষ্ঠিত হবে।

এ-ইউনিটে এমসিকিউ পরীক্ষায় পাস নম্বর ন্যূনতম ৪০ প্রাপ্তদের লিখিত পরীক্ষার সময়সূচি : ২৭ জানুয়ারি সোমবার বাংলা, আরবি ও ইসলামিক স্টাডিজ বিভাগের লিখিত পরীক্ষা, চারুকলা ও নাট্যকলা ও সঙ্গীত বিষয়ের ব্যবহারিক পরীক্ষার সময়সূচি সংশ্লিষ্ট বিভাগ থেকে জানা যাবে।

রাবি জনসংযোগ প্রশাসক প্রফেসর ড. ইলিয়াস হোসেন দ্য রিপোর্টকে জানান, ভর্তি পরীক্ষার সময়সূচি ও আসন বিন্যাসসহ প্রয়োজনীয় তথ্যাদি ভর্তিচ্ছুদের নিজ দায়িত্বে জেনে নিতে হবে। এ ছাড়া ভর্তি পরীক্ষার যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.admission.ru.ac.bd থেকে জানা যাবে বলেও জানান তিনি।

(দ্য রিপোর্ট/এমএএ/এমএইচও/এনডিএস/আরকে/জানুয়ারি ১৩, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

শিক্ষা এর সর্বশেষ খবর

শিক্ষা - এর সব খবর