thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৭ মে 24, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৯ জিলকদ  1445

এখনো প্যাভলিয়ন স্পেস ভাড়াবিহীন

ঢিলেঢালাভাবে চলছে স্টল সাজানোর কাজ

২০১৪ জানুয়ারি ১৩ ২৩:১২:১৭
ঢিলেঢালাভাবে চলছে স্টল সাজানোর কাজ

দ্য রিপোর্ট প্রতিবেদক : ঢাকা আন্তজার্ক বাণিজ্য মেলা তিনদিন আগে শুরু হয়েছে। তবে এখনো অনেক স্টল রয়েছে অসম্পূর্ণভাবে। স্টলগুলোর সাজানোর কাজ চলছে ঢিলেঢালাভাবে। এ ছাড়া প্যাভলিয়নের জন্য স্পেস ভাড়া দেওয়া অসম্পূর্ণ রয়েছে। সোমবার বাণিজ্য মেলা ঘুরে এচিত্র দেখা যায়।

অন্যান্য বছর মেলা শুরু হওয়ার আগে সব জায়গা স্টল ও প্যাভলিয়নের জন্য বরাদ্দ হয়ে যায়। কিন্তু এ বছর ভিন্ন চিত্র লক্ষ করা গেছে।

কয়েকটি স্টল ও প্যাভলিয়ন ভাড়া নেওয়া ব্যবসায়ীদের সঙ্গে কথা বলে জানা যায়, এর আগে কোনো বছর মেলা শুরুর পরে স্টল সাজানো ও প্যাভিলিয়নের জন্য জায়গা ভাড়া দেওয়ার নোটিশ দিতে দেখা যায়নি।

নাবিস্কো বিস্কুট কোম্পানির সিনিয়র অ্যাসিস্টেন্ট ম্যানেজার তানজিলুর রহমান জানান, গত বছরে এই সময়ের তুলনায় ব্যবসা খুবই খারাপ বলা যায়। তবে হরতাল অবরোধের মতো রাজনৈতিক অস্থিতিশীলতা না থাকলে সামনে ব্যবসা ভালো হবে বলে তিনি আশাবাদী।

মেলায় খাবারের জন্য সবচেয়ে বড় দোকান হাজী বিরিয়ানী অ্যান্ড কাবাব হাউজ। অন্যান্য বারের মতো এবারো অনেক বড় করে খাবার হাউজ খুলেছে। মেলার বিভিন্ন স্থানে হাজী বিরিয়ানীর চারটি প্যাভলিয়ন নেওয়া হয়েছে। হাজী বিরিয়ানীর মালিক শেখ এহসান বলেন, ৩দিন খারাপ গেলেও শুক্রবার থেকে ব্যবসায়ে ইতিবাচক মোড় নিতে পারে।

ওয়ালটন প্রতিষ্ঠানের সিনিয়র সেলস এক্সিকিউটিভ নাজমুল হোসেন বলেন, কাস্টমার আছে সঙ্গে বিক্রিও হচ্ছে আশানুরুপ। মেলার বাকি দিনগুলো নিয়ে ভালো বিক্রি হবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি। মেলায় মোবাইল ও টেলিভিশন বিক্রি হচ্ছে বলে জানান তিনি।

(দ্য রিপোর্ট/আরএ/এসবি/জানুয়ারি ১৩, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

অর্থ ও বাণিজ্য এর সর্বশেষ খবর

অর্থ ও বাণিজ্য - এর সব খবর