thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ৭ মে 24, ২৩ বৈশাখ ১৪৩১,  ২৮ শাওয়াল 1445

উপস্থাপনায় রনবীর সিং

২০১৪ জানুয়ারি ১৪ ১৯:৩০:২১
উপস্থাপনায় রনবীর সিং

দ্য রিপোর্ট ডেস্ক : ‘গোলিও কি রাসলীলা-রামলীলা’ করার পর থেকেই রনবীর সিং বলিউডের অবিসংবাদিত একজন অভিনেতা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। তরুণ-তরুণীদের হৃদয়ে ঝড় তোলার পাশাপাশি সমালোচক, প্রযোজক ও পরিচালকদের প্রথম পছন্দ এখন তিনি।

উপস্থাপক হিসেবেও যে তিনি আগ্রহের বিষয় হয়ে দাঁড়িয়েছেন এবার সেই প্রমাণও মিলতে যাচ্ছে।

রনবীর উপস্থাপনা করতে যাচ্ছেন ‘ফোর্থ এডিশন অফ দ্য গাইয়োনি স্টার গিমা অ্যাওয়ার্ড’। অনলাইন পত্রিকা বলিউড হাঙ্গামার মতে, রনবীরের জনপ্রিয়তা কাজে লাগাতেই আয়োজক দল তাকে উপস্থাপক হিসেবে নির্বাচন করেছে। জানা যায়, আগামী ২০ জানুয়ারি মুম্বাইয়ের ন্যাশনাল স্পোর্টস ক্লাব অব ইন্ডিয়াতে আয়োজনটি অনুষ্ঠিত হতে যাচ্ছে।

অনুষ্ঠানটি উপস্থাপনা প্রসঙ্গে রনবীর বলেন, ‘এর আগেও আমি সেলেব্রেটিং ইন্ডিয়ান মিউজিক উপস্থাপনা করার আমন্ত্রণ পেয়েছি। তবে, গাইয়োনি স্টার গিমা অ্যাওয়ার্ডে উপস্থাপনা করা আমার জন্য সুন্দর একটি ক্ষেত্র। আমি খুশি যে, আমি এই অনুষ্ঠানের মাধ্যমে ইন্ডিয়ান সংস্কৃতির সঙ্গে একাত্ম হতে পারবো।

রনবীর সিংকে এই আয়োজনে উপস্থাপক হিসেবে চুক্তিবদ্ধ করা প্রসঙ্গে ‘উইজক্রাফট্ ইন্টারন্যাশনাল’ এর পরিচালক সাব্বাস জোসেফ বলেন, ‘রনবীর একমাত্র অভিনেতা যার ভেতরে চঞ্চলতার মাত্রা অসীম। তার উপস্থাপনার বদৌলতে এ আয়োজনে নান্দনিকতা যোগ হতে যাচ্ছে নিঃসন্দেহে। আমার আত্মবিশ্বাস, রনবীরের ভক্ত-দর্শকদের ভালো লাগবে এবারের গাইয়োনি স্টার গিমা অ্যাওয়ার্ড এর আয়োজন।’

(দ্য রিপোর্ট/এআর/জানুয়ারি ১৪, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর