thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল 24, ১৬ বৈশাখ ১৪৩১,  ২১ শাওয়াল 1445

চার ফান্ডের অর্ধ বার্ষিক প্রতিবেদন প্রকাশ

২০১৪ জানুয়ারি ১৫ ১১:১৬:২৭
চার ফান্ডের অর্ধ বার্ষিক প্রতিবেদন প্রকাশ

দ্য রিপোর্ট প্রতিবেদক: পুঁজিবাজারে তালিকাভুক্ত চার মিউচ্যুয়াল ফান্ডের অর্ধ বার্ষিক আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। ফান্ড চারটি হচ্ছে- এইমস ফার্স্ট, গ্রামীন ওয়ান, গ্রামীন ওয়ান স্কিম টু এবং রিলায়েন্স ওয়ান মিউচ্যুয়াল ফান্ড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

২০১৩ সালের ৩১ ডিসেম্বর শেষ হওয়া অর্ধ বার্ষিক (জুলাই’১৩-ডিসেম্বর’১৩) আর্থিক প্রতিবেদন অনুযায়ী এইমস ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের মুনাফা হয়েছে ১০ কোটি ৩৫ লাখ ৪০ হাজার টাকা এবং ইউনিটপ্রতি আয় ২.৫০ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ৯ কোটি ৩৫ লাখ ১০ হাজার টাকা এবং ২.২৬ টাকা।

অর্ধ বার্ষিক (জুলাই’১৩-ডিসেম্বর’১৩) আর্থিক প্রতিবেদন অনুযায়ী গ্রামীন মিউচ্যুয়াল ফান্ড ওয়ানের মুনাফা হয়েছে ৪ কোটি ৩২ লাখ ৪০ হাজার টাকা এবং ইউনিটপ্রতি আয় ১.৭০ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ২ কোটি ৬৮ লাখ টাকা এবং ১.০৫ টাকা।

গ্রামীন ওয়ান: স্কিম টুয়ের মুনাফা হয়েছে ১১ কোটি ৬৭ লাখ ৪০ হাজার টাকা এবং ইউনিটপ্রতি আয় ০.৮৫ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ৭ কোটি ৯ লাখ ৯০ হাজার টাকা এবং ০.৫২ টাকা।

রিলায়েন্স ওয়ানের মুনাফা হয়েছে ৫ কোটি ৬৪ লাখ ২০ হাজার টাকা এবং ইউনিটপ্রতি আয় ০.৯৩ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ২ কোটি ১৮ লাখ ৪০ হাজার টাকা এবং ০.৩৬ টাকা।

(দ্য রিপোর্ট/ডব্লিউএন/জানুয়ারি ১৫, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর