thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ৭ মে 24, ২৩ বৈশাখ ১৪৩১,  ২৮ শাওয়াল 1445

বরুণকে সরিয়ে আয়ুষ্মান!

২০১৪ জানুয়ারি ১৫ ১৫:২৪:৩১
বরুণকে সরিয়ে আয়ুষ্মান!

দ্য রিপোর্ট ডেস্ক : বরুণ ধাওয়ান নয়, বালাজি টেলিফিল্ম লিমিটেডের নাম চূড়ান্ত না হওয়া পরবর্তী প্রজেক্টে কাজ করছেন খ্যাত অভিনেতা আয়ুষ্মান খোরানা।

মিড ডের সূত্র মতে, একতা কাপুরের প্রযোজনা ও তিগমানসু ধুলিয়ার পরিচালনায় নির্মিতব্য এই চলচ্চিত্রের পাত্র-পাত্রী হিসেবে সর্ব প্রথম ভাবা হয় শহিদ কাপুর-শ্রদ্ধা কাপুর জুটিকে। সেই ভাবনার বাস্তবায়ন না হলে এরপর আসে ইমরান খান এর নাম। এদিকে ইমরান ‘বালাজি’র ‘ওয়ান্স আপন টাইম ইন মুম্বাই দোবারা’-তে কাজ করায় তারা চাচ্ছিলেন নতুন কাউকে নিতে।

এ ব্যাপারে বরুণ ধাওয়ানের নাম চূড়ান্ত হলেও শেষে তিনি সরে দাঁড়ান বন্ধু আয়ুষ্মানকে কেন্দ্রীয় চরিত্রে অভিনয়ের সুযোগ করে দিতে।

এদিকে নায়িকা চরিত্রটি কে করছেন তা জানাতে চাইছেন না প্রযোজনা সংস্থা। চিত্রনাট্যে কিছু পরিবর্তন আনা হতে পারে বলেই তারা এমনটি করছেন বলে জানা যায়। তবে, খুব শিগগিরই মিডিয়াকে এ ব্যাপারে বিষদ জানানো হবে বলে জানিয়েছেন ‘বালাজি’র সিইও তনুজ গার্গ।

তনুজ গার্গ আরও জানান, ‘বহুমাত্রিক নাম এসেছিল আমাদের এই প্রজেক্টে। অবশেষে আমরা আমাদের কলাকুশলীদেরকে চূড়ান্ত করতে পেরেছি। তাদেরকে দ্রুতই সবার সামনে তুলে ধরা হবে।

আয়ুষ্মান খোরানা অভিনীত প্রথম চলচ্চিত্র সুজিত সরকার ‘ভিকি ডোনার’। এই চলচ্চিত্রে অভিনয় করে নবাগত অভিনেতা হিসেবে বছরের প্রায় সব কটি পুরস্কার জিতে নেন।

পাশাপাশি একই চলচ্চিত্রে ‘পানি দা রঙ’ শিরোনামের গানটি গেয়েও তিনি ব্যাপক সাড়া ফেলেন।

(দ্য রিপোর্ট/এআর/আরকে/জানুয়ারি ১৫, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর