thereport24.com
ঢাকা, সোমবার, ৬ মে 24, ২৩ বৈশাখ ১৪৩১,  ২৭ শাওয়াল 1445

সায়েদাবাদ পীরের দোয়া নিলেন এরশাদ

২০১৪ জানুয়ারি ১৫ ১৮:৩৯:২২
সায়েদাবাদ পীরের দোয়া নিলেন এরশাদ

সাগর আনোয়ার, দ্য রিপোর্ট : জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ১৯৮২ সালের ২৪ মার্চ ক্ষমতা নেওয়ার পর মুরীদ হয়েছিলেন ফরিদপুরের আটরশি পীরের। সে সময় হেলিকপ্টারে করে আটরশি গিয়ে পীর শাহসূফী হাশমত উল্লাহর একান্ত সান্নিধ্যে সময় কাটাতেন এরশাদ।

এবার প্রধান বিরোধী দল হয়ে এরশাদ দোয়া নিলেন সায়েদাবাদের পীরের। বুধবার সকাল সাড়ে ৮টার দিকে বারিধারার বাসা থেকে বেরিয়ে সরাসরি চলে যান সায়েদাবাদের পীর সাইদুর রহমানের কাছে। ১০টার দিকে পৌঁছান সায়েদাবাদী পীরের দরবারে। নিভৃতে গিয়ে পীরের একান্ত সান্নিধ্যে কাটান প্রায় ১ ঘণ্টা। এ সময় এরশাদের সঙ্গে দলীয় নেতাকর্মী না থাকলেও ছিলেন ব্যক্তিগত একজন বিশ্বস্ত সহকারী।

এরশাদের সায়েদাবাদের পীরের দরবারে সময় কাটানোর বিষয়টি নিশ্চিত করেছেন এরশাদের প্রেস এ- পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভরায়।

পরে সকাল ১১টার দিকে রওনা দেন নিজের কেনা কাকরাইলে জাতীয় পার্টির অফিসের দিকে। গাড়িতে বসেই অফিসের কার্যক্রম পর্যবেক্ষণ করেন তিনি। সেখানে কিছুক্ষণ থেকে চলে যান সরাসরি বনানীর কার্যালয়ে।

দুপুর সাড়ে ১২টার দিকে দীর্ঘ ৪২ দিন পর বনানীর রাজনৈতিক কার্যালয় রজনীগন্ধাতে দাফতরিক কাজে প্রবেশ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। এ সময় তিনি গণমাধ্যম কর্মীদের সঙ্গে কোনো কথা বলেননি।

প্রসঙ্গত : ৩ ডিসেম্বর বনানীর কার্যালয় থেকে নির্বাচন বর্জনের ঘোষণা দিয়েছিলেন এরশাদ। এরপর থেকেই তিনি বারিধারার প্রেসিডেন্ট পার্কে ছিলেন। সেখান থেকে ১২ ডিসেম্বর র‌্যাব এরশাদকে সিএমএইচ এ নিয়ে যায়। পরে ১২ জানুয়ারি এরশাদ সিএমএইচ থেকে বারিধারায় ফেরেন। এরপর ১৫ জানুয়ারি সকালে যান সায়েদাবাদের পীর সাইদুর রহমানে কাছে।

(দ্য রিপোর্ট/এসএ/এসবি/আরকে/জানুয়ারি ১৫, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর