thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ৭ মে 24, ২৩ বৈশাখ ১৪৩১,  ২৮ শাওয়াল 1445

‘বিএনপিকে একাদশ সংসদ নির্বাচনের প্রস্তুতি নিতে হবে’

২০১৪ জানুয়ারি ১৫ ১৯:০৫:৪৫
‘বিএনপিকে একাদশ সংসদ নির্বাচনের প্রস্তুতি নিতে হবে’

সাতক্ষীরা সংবাদদাতা : ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী বলেছেন, দশম নয়, বিএনপিকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি নিতে হবে। তারা দশম সংসদ নির্বাচনের ট্রেন মিস করেছে।

সাতক্ষীরা শিল্পকলা একাডেমিতে বুধবার বিকেলে বিএনপি, জামায়াত-শিবিরের সহিংসতায় ক্ষতিগ্রস্তদের মাঝে আর্থিক সহায়তা ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে এ সব কথা বলেন তিনি।

আব্দুল লতিফ সিদ্দিকী বলেন, জামায়াতের সহিংসতায় নিহত আওয়ামী লীগের যে সব নেতাকর্মী জীবন দিয়েছে তাদেরকে সরকার চিরদিন মনে রাখবে।

তিনি বলেন, বিএনপি ও জামায়াত-শিবিরের সহিংসতায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়াতে ২০ জানুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাতক্ষীরায় আসবেন।

ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যদের আর্থিক সহায়তা, তাদের পরিবারের সদস্যদের যোগ্যতা অনুযায়ী চাকুরিসহ সবধরনের সহযোগিতা করা হবে উল্লেখ করে মন্ত্রী বলেন, এ হত্যা ও সহিংসতার বিচার বাংলার মাটিতে হবে।

তিনি বলেন, ’৭১ এ মহান মুক্তিযুদ্ধে বিরোধীতাকারীরা এখন বিএনপি ও জামায়াতের রাজনীতির সঙ্গে জড়িত। তারা সারাদেশে সহিংসতা চালাচ্ছে।

সাতক্ষীরা জেলা আওয়ামী লীগ আয়োজিত অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সংসদ সদস্য অ্যাডভোকেট মুস্তফা লুৎফুল্লাহ, সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি, জেলা পরিষদ প্রশাসক মুনসুর আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, অধ্যাপক আবু আহমেদ প্রমুখ।

অনুষ্ঠানে মন্ত্রী ব্যক্তিগত তহবিল থেকে জামায়াত-শিবিরের সহিংসতায় নিহত ১০ আওয়ামী লীগ নেতাকর্মীর পরিবারের সদস্যদের হাতে ২০ হাজার করে আর্থিক সহায়তা দেন। একইসঙ্গে ১০০ দরিদ্রদের মধ্যে কম্বল বিতরণ করেন।

মন্ত্রী এর আগে ২০ জানুয়ারি প্রধানমন্ত্রীর সাতক্ষীরায় আগমনের বিষয় নিয়ে সাতক্ষীরা সার্কিট হাউজে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন।

(দ্য রিপোর্ট/এমআর/এসবি/আরকে/জানুয়ারি ১৫, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর